Advertisement
০৭ মে ২০২৪
Rahmanullah Gurbaz

শনিবার দুই আফগানের দ্বৈরথ! লখনউ ক্রিকেটারের বিরুদ্ধে পুরনো ‘হিসাব’ মেটাতে চান গুরবাজ

কেকেআর-লখনউ দেখা যেতে পারে দুই আফগানিস্তান ক্রিকেটারের লড়াই। তাঁরা হলেন কেকেআরের রহমানুল্লাহ গুরবাজ এবং লখনউয়ের নবীন উল হক। নবীনের থেকে হিসাব মেটাতে চান গুরবাজ।

gurbaz

কার বিরুদ্ধে পুরনো হিসাব মেটানোর কথা গুরবাজের মুখে? ছবি: পিটিআই

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ২২:৩৭
Share: Save:

আগামী শনিবার ইডেনে লখনউয়ের বিরুদ্ধে খেলতে নামছে কলকাতা। সেই ম্যাচে দেখা যেতে পারে দুই আফগানিস্তান ক্রিকেটারের লড়াই। তাঁরা হলেন কেকেআরের রহমানুল্লাহ গুরবাজ এবং লখনউয়ের নবীন উল হক। লড়াইয়ের দু’দিন আগে গুরবাজের হুঙ্কার, নবীনের সঙ্গে পুরনো হিসাবে মেটানো বাকি রয়েছে তাঁর।

কেকেআর নাইট ক্লাবের একটি ভিডিয়োয় গুরবাজ বলেছেন, “প্রস্তুতি ম্যাচে ও-ই বার বার আমাকে আউট করে। তার পরেই কানের সামনে চেঁচাতে থাকে, ‘তোমায় আউট করেছি, তোমায় আউট করেছি’। কিন্তু আসল সময়ে ওর বলে ছয় মারতে চাই।” হাসতে হাসতেই গুরবাজ কথাগুলি বলেছেন। ফলে দুই বন্ধুর মধ্যে আদপে যে কোনও শত্রুতা নেই তা বোঝা গিয়েছে।

এক নয়, গুরবাজের ইচ্ছে একাধিক ছয় মারা। বলেছেন, “এক বার টি-টেন ম্যাচে ওর বিরুদ্ধে খেলতে হয়েছিল। বেশ কয়েকটা বাউন্ডারি মেরেছিলাম। এ বার ওকে কয়েকটা ছক্কা মারতে চাই।” তবে নবীনের প্রশংসা করতেও ভোলেননি গুরবাজ। বলেছেন, “টি-টোয়েন্টি ও অন্যতম সেরা একজন বোলার। খুব স্মার্ট এবং দক্ষ।”

প্লে-অফে উঠতে গেলে কেকেআরকে এই ম্যাচে জিততেই হবে। অন্য দিকে লখনউ জিতলে প্লে-অফ নিশ্চিত হবে। সেই ম্যাচ নিয়ে গুরবাজ বলেছেন, “লখনউয়ের দলটা বেশ ভাল। ছন্দে রয়েছে। কিন্তু আমরাও শেষ ম্যাচে জিতেছি। নিজেদের সেরা দেওয়ার চেষ্টা করব।”

নিজেদের মরসুম নিয়ে গুরবাজ বলেছেন, “আমরা কয়েকটা ম্যাচে খুব কম ব্যবধানে হেরে গিয়েছি। সেগুলোয় জিততেও পারতাম। ভাগ্য আমাদের সঙ্গে ছিল না। কিন্তু লখনউ ম্যাচে জিতে রান রেটও ভাল করার চেষ্টা করব। আশা করব এ বার যেন ভাগ্য আমাদের সঙ্গে থাকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahmanullah Gurbaz KKR IPL 2023 Naveen-ul-Haq
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE