Advertisement
১৬ জুলাই ২০২৪
IPL 2024

জনপ্রিয় মালয়ালম অভিনেতার ভূমিকায় নারাইন! কেকেআর অলরাউন্ডার হাসলেন শুধু দলের সাফল্যে

কেকেআর কর্তৃপক্ষের অনুরোধে একটি রিল তৈরি করেছেন নারাইন। তাঁকে রাজি করানো প্রথমে অবশ্য সহজ হয়নি। তবে দলের জন্য করতে হবে বলায় একবাক্যে মেনে নেন অভিজ্ঞ অলরাউন্ডার।

picture of Sunil Narine

সুনীল নারাইন। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ২১:০২
Share: Save:

আইপিএলে ফর্মে আছেন। মেজাজেও আছেন। কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার সুনীল নারাইন। তিনি মাঠে হাসেন না। কেমন যেন উচ্ছ্বাসহীন। অভিযোগ ক্রিকেটপ্রেমীদের। ওয়েস্ট ইন্ডিজ়ের অভিজ্ঞ ক্রিকেটার তা বলে বেরসিক নন। তাঁর তৈরি রিল-এ মজেছেন ক্রিকেটপ্রেমীরা।

কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ আইপিএলের শেষ পর্যায়ে এসে একটি রিল তৈরি করেছেন। যে রিলের মুখ্য চরিত্র নারাইন। প্রতিযোগিতায় তাঁর ফর্মকেই তুলে ধরা হয়েছে রিলে। এখনও পর্যন্ত এ বারের আইপিএলে নারাইন ৪৬১ রান করেছেন। ১৪টি উইকেট নিয়েছেন। ৩২টি ছক্কা মেরেছেন। ওভার প্রতি খরচ করেছেন ৬.৬ রান। সব ক্ষেত্রেই তিনি প্রথম সারিতে। রিলে এই পরিসংখ্যানগুলিই তুলে ধরা হয়েছে।

একটি করে পরিসংখ্যান এবং নারাইনের মুখ পর্যায়ক্রমে দেখানো হয়েছে। প্রথম চার বার নারাইনের মুখ মাঠের মতোই গোমড়া, অভিব্যক্তিহীন। পঞ্চম বার অবশ্য নারাইনের মুখের বিরল হাসি দেখা গিয়েছে সমাজমাধ্যমে পোস্ট করা রিলটিতে। যে সময় বলা হয়েছে পয়েন্ট তালিকায় কেকেআর শীর্ষে রয়েছে। অর্থাৎ নিজের সাফল্য নয়, দলের সাফল্যই এক মাত্র খুশি করে নারাইনকে। জনপ্রিয় মালয়ালম সিনেমা ‘আভশম’-র অনুকরণে তৈরি করা হয়েছে রিলটি। অভিনেতা ফাহাদ ফাসিলের ভূমিকায় দেখা গিয়েছে কেকেআর অলরাউন্ডারকে। নারাইনকে রাজি করানো অবশ্য সহজ হয়নি। ক্রিকেটপ্রেমীদের প্রশ্নের উত্তরে কেকেআর কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘‘আমরা যখন বলি এটা দলের জন্য করতে হবে, তখনই রাজি হয়ে যায় নারাইন। খুশি মনে সম্মতি দিয়েছে। ও সব সময় টিম প্লেয়ার।’’

এ বারের আইপিএলে সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে রয়েছেন কেকেআরের অলরাউন্ডার। ব্যাট এবং বল হাতে দলকে প্রতি ম্যাচে দলকে সাহায্য করছেন। নিজের পারফর্ম করে উদাহরণ তৈরি করছেন সতীর্থদের সামনে। কমলা এবং বেগনি টুপির দৌড়েও রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Sunil Narine KKR Insta Reel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE