Advertisement
০৩ মে ২০২৪
KL Rahul

রাহুল কি ছিটকেই গেলেন আইপিএল থেকে? বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে কি তাঁকে পাবেন রোহিতরা?

কেএল রাহুলের চোট নিয়ে সমস্যা বেড়ে চলেছে। আরসিবি ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি। রাহুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিসিসিআই। হয়তো আইপিএলেই আর নেই তিনি।

kl rahul

জানা গিয়েছে, রাহুল এখনও যন্ত্রণায় ছটফট করছেন। ব্যথাও রয়েছে এবং জায়গাটি ফুলে গিয়েছে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১০:৫৮
Share: Save:

কেএল রাহুলের চোট নিয়ে সমস্যা বেড়ে চলেছে। আরসিবি ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি। রাহুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিসিসিআই। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির চিকিৎসকরাই ঠিক করবেন রাহুলকে আর আইপিএলে খেলতে দেওয়া হবে কি না।

এখনও লখনউয়েই রয়েছেন রাহুল এবং গোটা দল। আগামী বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে তারা। কিন্তু রাহুলের সেই ম্যাচে খেলার সম্ভাবনা নেই। ক্রুণাল পাণ্ড্য দলকে নেতৃত্ব দেবেন। আরসিবি ম্যাচে একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে হিপ-ফ্লেক্সর পেশিতে চোট লেগেছিল রাহুলের।

বোর্ড এবং এনসিএ যে রাহুলের চিকিৎসার দায়িত্ব নেবে তা আগে থেকেই জানা ছিল। কারণ রাহুল বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটার। পাশাপাশি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দলেও রয়েছেন। তাই বোর্ড দেরি করেনি। এখন যা পরিস্থিতি, তাতে শুধু চেন্নাই ম্যাচই নয়, আগামী আরও কয়েকটি ম্যাচে খেলতে পারবেন না রাহুল। হয়তো আইপিএলের বাকি পর্বেই তাঁকে আর পাওয়া যাবে না।

জানা গিয়েছে, রাহুল এখনও যন্ত্রণায় ছটফট করছেন। ব্যথাও রয়েছে এবং জায়গাটি ফুলে গিয়েছে। বোর্ডের চিকিৎসক দল স্ক্যান করিয়েছে। স্ক্যানের ফলাফল দেখে রাহুলের চোটের গুরুত্ব বোঝা যাবে।

এখনও লখনউয়ের পাঁচটি ম্যাচ বাকি গ্রুপ পর্বে। ফাইনালে উঠলে যোগ হবে আরও তিনটি। আগের ম্যাচে দলের ওপেনার রাহুল নামেন ১১ নম্বরে। তা-ও কোনওমতে জোর করে খেলেন। দৌড়ে একটিও রান নেননি। ক্রিজে থাকার সময়ই বোঝা যাচ্ছিল তাঁর যন্ত্রণা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul IPL 2023 Lucknow Super Giants WTC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE