Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

উইনিং কম্বিনেশন ভাঙল, গুজরাতের বিরুদ্ধে জোড়া বদল কলকাতার! কারা এলেন, কারা বাদ গেলেন?

গুজরাতের বিরুদ্ধে প্রথম একাদশে দু’টি পরিবর্তন করল কলকাতা নাইট রাইডার্স। এক ভারতীয় ক্রিকেটার এবং এক বিদেশি ক্রিকেটারকে বাদ দেওয়া হয়েছে। যদিও দলে জায়গা হল না জেসন রয়ের।

picture KKR

গুজরাতের বিরুদ্ধে প্রথম একাদশে দু’টি পরিবর্তন করল কলকাতা। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৩১
Share: Save:

যে দল নিয়ে ইডেনে বিরাট কোহলিদের বিরুদ্ধে বড় জয় এসেছিল, সেই দলে পরিবর্তন করল কলকাতা নাইট রাইডার্স। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে দু’টি পরিবর্তন করলেন নীতীশ রানারা। উইনিং কম্বিনেশনে আস্থা রাখতে পারলেন না নাইটরা।

প্রথম একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে মনদীপ সিংহ এবং টিম সাউদিকে। তাঁদের জায়গায় প্রথম একাদশে এসেছেন এন জগদীশন এবং লকি ফার্গুসন। এক জন ব্যাটার এবং এক জন বোলারকে পরিবর্তন করা হয়েছে। প্রথম দু’টি ম্যাচে প্রথম একাদশে ছিলেন মনদীপ এবং সাউদি। কিন্তু তাঁরা প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি। সে কারণেই বাদ পড়তে হল প্রথম একাদশ থেকে।

চোটের জন্য লকি ফার্গুসনকে খেলানো যাচ্ছিল না। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের আগে তিনি দলের সঙ্গে অনুশীলন শুরু করলেও গত বৃহস্পতিবারের ম্যাচে ঝুঁকি নেয়নি কেকেআর। গুজরাতের বিরুদ্ধে তিনি প্রথম একাদশে আসায় কলকাতার জোরে বোলিং আক্রমণ কিছুটা ভাল হতে পারে। নিউ জ়িল্যান্ডের জোরে বোলার প্রথম একাদশে এসেছেন তাঁর জাতীয় দলের সতীর্থের জায়গায়।

মনদীপের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। পর পর দু’ম্যাচে তাঁর ব্যর্থতা কলকাতার ইনিংসকে শুরুতেই চাপে ফেলে দিচ্ছিল। তাই তাঁকেও প্রথম একাদশ থেকে বাদ দিয়েছেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। তিনি আস্থা রাখছেন এন জগদীশনের উপর। গুজরাতের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে এই দু’টি পরিবর্তন নাইটদের জন্য কতটা ইতিবাচক হবে, তা দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Gujarat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE