Advertisement
২৫ মে ২০২৪
IPL 2023

লিটনকে নিয়ে ধোঁয়াশা রাখল না কেকেআর, আসছেন রবিবার, কবে খেলবেন, জানিয়ে দেওয়া হল তা-ও

কলকাতায় দলের সঙ্গে যোগ দেবেন লিটন দাস। জানিয়ে দিল কলকাতা নাইট রাইডার্স। আমদাবাদের বিরুদ্ধে ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। তিনি কলকাতায় থাকবেন। দল এসে তাঁর তাঁর সঙ্গে যোগ দেবেন।

Litton Das of Bangladesh

আইপিএল খেলতে লিটন দাস আসছেন রবিবার। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৭:০২
Share: Save:

কলকাতায় দলের সঙ্গে রবিবার যোগ দেবেন লিটন দাস। জানিয়ে দিল কলকাতা নাইট রাইডার্স। আমদাবাদের বিরুদ্ধে ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। তিনি কলকাতায় থাকবেন। দল এসে তাঁর তাঁর সঙ্গে যোগ দেবেন।

নাইট রাইডার্সের তরফে জানানো হয়েছে যে, ঢাকা থেকে সোজা কলকাতায় আসবেন লিটন। দল এই মুহূর্তে আমদাবাদে রয়েছে। সেখানে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে কেকেআরের। সেই ম্যাচ খেলে কলকাতায় ফিরবে কেকেআর। তখন দলের সঙ্গে যোগ দেবেন লিটন। কলকাতার তরফে জানানো হয়েছে যে, তাদের পরের ম্যাচ থেকে লিটনকে খেলাতেও পারবে। রবিবারের পর কলকাতার পরবর্তী ম্যাচ ১৪ এপ্রিল। হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতাতেই হবে সেই ম্যাচ।

৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলছিল বাংলাদেশ। ৭ এপ্রিল শেষ হয় সেই ম্যাচ। এর পরেই বাংলাদেশের উইকেটরক্ষক কলকাতায় আসবেন বলে জানা গিয়েছিল। যদিও বাংলাদেশের একটি ক্রিকেট ওয়েবসাইট দাবি করে যে, ১০ এপ্রিল ঢাকা প্রিমিয়ার লিগে খেলে আইপিএল খেলতে আসবেন লিটন। কেকেআর জানিয়ে দেয় যে তার আগেই কলকাতা আসবেন তিনি।

শাকিব আল হাসান এবং লিটনকে নিলামে কিনতে ২ কোটি টাকা খরচ করেছিল কেকেআর। শাকিব যদিও আইপিএলে আসতে পারেননি। তাঁর বদলে জেসন রয়কে দলে নেয় কলকাতা। লিটন আসবেন। যদিও মে মাসে আয়ারল্যান্ডে খেলতে যাবে বাংলাদেশ। সেই ম্যাচ খেলতে চলে যাবেন লিটনও। শাকিব এবং লিটনকে আইপিএলের শুরু থেকে কলকাতা না পেলেও দিল্লি ক্যাপিটালসে শুরু থেকেই রয়েছেন মুস্তাফিজুর রহমান। যদিও তাঁকে এখনও কোনও ম্যাচে খেলানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Litton Das KKR Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE