Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

বোলারের অভাব ভোগাচ্ছে পুণেকে

রবি শাস্ত্রী
১৫ এপ্রিল ২০১৭ ০৩:৪৬

দশম আইপিএল ক্রমে জমে উঠেছে। দু’টো টিম, গুজরাত আর পুণেকে দেখে মনে হচ্ছে, ঘর ভর্তি বেড়ালের মধ্যে দু’টো পায়রা ছেড়ে দেওয়া হয়েছে। ব্যাটিংটা দারুণ কিন্তু বোলিংটা ভীষণ দুর্বল। অল্প দিনের মধ্যে পঞ্জাবও এই সমস্যায় পড়বে বলে আমার মনে হয়। বেঙ্গালুরুরও এই সমস্যা ছিল। কিন্তু বিরাট কোহালি আর এবি ডিভিলিয়ার্স খুব তাড়াতাড়ি টিমকে ছন্দে এনে দেবে।

এ বার আসি মুম্বই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্সের কথায়। দু’টো টিমই আইপিএলে রাজকীয়। মুম্বই টিমটায় তিনটে ভারতীয় সিংহশাবক আছে। যারা শিকারের সন্ধানে নেমে পড়েছে। পাণ্ড্য ভাইরা এবং নীতিশ রানা কিন্তু প্রতিবেশীদের ঘুম ছুটিয়ে দিচ্ছে। হাইওয়েতে একের পর এক ক্যারাভান লুট করে চলেছে এই তরুণ ডাকাত দল! অশোক ডিন্ডা আর ট্রেন্ট বোল্ড এখনও বোধহয় সেই আক্রমণের ধাক্কা কাটিয়ে উঠতে পারেনি।

আরও পড়ুন:হ্যাটট্রিকের দিনেই হার দুই তারকার

Advertisement

দিল্লি ডেয়ারডেভিলস দলটায় তরুণ ক্রিকেটারে ভর্তি। ওদের নিয়ে হয় ওরা এগোবে না হয় ডুববে। দিল্লির ব্যাটিংটা পুরোপুরি ভারতীয় ব্যাটসম্যানদের ওপর নির্ভরশীল। আগের ম্যাচে সঞ্জু স্যামসন নায়ক হয়ে উঠেছিল। কিন্তু আমার মনে হয়, দিল্লি বোলারদের ম্যাচ জেতাতে হলে ওদের ব্যাটসম্যানদের কাছ থেকে আরও সাহায্য পেতে হবে।

আরও পড়ুন

Advertisement