Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

শাকিবের পর লিটনকে নিয়েও সমস্যায় কলকাতা! নাইট শিবিরে কবে যোগ দেবেন বাংলাদেশি তারকা?

শাকিব আইপিএলে খেলবেন না। তাঁর বদলে জেসন রয়কে নেওয়া হয়েছে। লিটন বাংলাদেশের হয়ে টেস্ট খেলে তার পর আইপিএলে আসবেন বলে জানা গিয়েছিল। কিন্তু এখনই আসা হচ্ছে না তাঁর।

Litton Das of Bangladesh

এখনই আইপিএল খেলতে না-ও আসতে পারেন লিটন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৬:০৩
Share: Save:

আইপিএল খেলতে এখনই লিটন দাসের ভারতে আসা হচ্ছে না। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলেই আইপিএলে আসবেন বলে জানা গিয়েছিল। কিন্তু বাংলাদেশের একটি ক্রিকেট ওয়েবসাইট জানাচ্ছে যে, ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ খেলে তার পর আসবেন। সে ক্ষেত্রে ১০ এপ্রিলের পর আইপিএল খেলতে আসবেন লিটন।

৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ টেস্ট শুরু হয়েছিল। তা শেষ হয়ে যায় ৭ এপ্রিল। তাই মনে করা হচ্ছিল খুব তাড়াতাড়ি কলকাতা দলে যোগ দেবেন লিটন। কিন্তু বাংলাদেশের উইকেটরক্ষক ঢাকা প্রিমিয়ারে লিগে আবাহনী লিমিটেডের হয়ে খেলবেন। সেই ম্যাচ রয়েছে ১০ এপ্রিল। সকাল ৯টায় রয়েছে সেই ম্যাচ। তার পর কলকাতার হয়ে খেলতে আসবেন তিনি।

বাংলাদেশের মুস্তাফিজুর রহমান ইতিমধ্যেই আইপিএল খেলতে ভারতে চলে এসেছেন। দিল্লি ক্যাপিটালস দলে রয়েছেন তিনি। যদিও এখনও মুস্তাফিজুর খেলতে নামেননি। বাংলাদেশের শাকিব আল হাসান জানিয়েই দিয়েছেন যে তিনি আইপিএল খেলতে আসবেন না। কেকেআর তাঁকে ছেড়ে দিয়েছে। জেসন রয়কে নিয়েছে তারা।

লিটন খেলতে এলেও খুব বেশি দিন তাঁকে পাবে না কেকেআর। মে মাসে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলতে যাবে বাংলাদেশ। সেই সময় ছেড়ে দিতে হবে তাঁদের। অর্থাৎ খুব অল্প সময়ের জন্যই আইপিএল খেলতে আসবেন লিটন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Litton Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE