Advertisement
২০ মে ২০২৪
IPL 2024

অধিনায়ক রাহুলকে মালিক গোয়েন্‌কার ধমকের পর প্রথম বার্তা দিল লখনউ, কী বলল আইপিএল ফ্র্যাঞ্চাইজি?

হায়দরাবাদের কাছে ১০ উইকেটে হারের পর দলের মালিক সঞ্জীব গোয়েন্‌কার থেকে ধমক খেয়েছিলেন অধিনায়ক কেএল রাহুল। সেই ঘটনার পর প্রথম বার্তা দিল লখনউ সুপার জায়ান্টস। কী লিখেছে তারা?

cricket

লখনউ দল। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৪:০৩
Share: Save:

হায়দরাবাদের কাছে ১০ উইকেটে হারের পর দলের মালিক সঞ্জীব গোয়েন্‌কার থেকে ধমক খেয়েছিলেন অধিনায়ক কেএল রাহুল। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর থেকে উত্তাল সমাজমাধ্যম। সেই ঘটনার পর প্রথম বার্তা দিল লখনউ সুপার জায়ান্টস। দলের তরফে সমাজমাধ্যমে বার্তা পোস্ট করা হয়েছে।

তবে গোয়েন্‌কা-রাহুল বাদানুবাদের কোনও কথা লেখা নেই সেই বার্তায়। হারের পর সমর্থকদের উদ্দেশে দেওয়া হয়েছে সেই বার্তা। লেখা হয়েছে, “এই ম্যাচের পর আমরা সবাই ব্যথিত। কিন্তু উপ্পলে (হায়দরাবাদের ঘরের মাঠ) যাঁরা নীল পতাকা নিয়ে হাজির হয়েছিলেন তাঁদের প্রত্যেকের কাছে আমরা কৃতজ্ঞ। এই হারের পরেও সমাজমাধ্যমে প্রত্যেকের পোস্ট মন ছুঁয়ে গিয়েছে। গত দু’বছর ধরে অনেক দৃঢ়প্রতিজ্ঞ মনোভাবের পরিচয় দিয়েছে এই দল। আগামী দিনেও দেবে। এলএসজি ব্রিগেড, আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।”

হারের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে রাহুল বলেছিলেন, “কোনও ভাষাই খুঁজে পাচ্ছি না। এ রকম ব্যাটিং আগে টিভিতে দেখেছি। কিন্তু আজ অবিশ্বাস্য ব্যাটিং দেখলাম। প্রতিটা বলই ব্যাটের মাঝখানে লাগছে মনে হচ্ছিল। ওদের দক্ষতাকে কুর্নিশ। ছয় মারার দক্ষতায় প্রচুর শান দিয়েছে বলেই মনে হচ্ছে।”

রাহুলের সংযোজন, “দ্বিতীয় ইনিংসে পিচ কেমন আচরণ করেছে সেটা বোঝার সুযোগই পেলাম না। প্রথম বল থেকে ওরা যে ভাবে মারতে শুরু করল, তাতে ওদের থামানো কঠিন ছিল।”

পাওয়ার প্লে-তে দলের ব্যাটিং ব্যর্থতাকেও দুষেছিলেন রাহুল। সেই সময় তারা মাত্র ২৭ রান তোলার পাশাপাশি হারিয়েছিলেন দু’টি উইকেটও। রাহুল বলেছিলেন, “ম্যাচ হারলে সিদ্ধান্তের বিরুদ্ধে প্রশ্ন তোলা খুবই সহজ। আমরা পাওয়ার প্লে-তে অন্তত ৪০-৫০ রান কম তুলেছি। উইকেট হারানোর পর ছন্দটাই খুঁজে পাইনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 LSG KL Rahul Lucknow Super Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE