Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2023

আইপিএলের মাঝে রোহিতদের ক্রিকেটার এক সপ্তাহ ছুটি নিতে পারেন!

আইপিএল যত এগোচ্ছে তত ভয়ঙ্কর দেখাচ্ছে রোহিত শর্মাদের দলের এক ব্যাটারকে। সেই ব্যাটারকে আইপিএলে থেকে এক সপ্তাহ ছুটি নেওয়ার আর্জি জানিয়েছে প্রতিপক্ষ দল।

Rohit Sharma

দল ছন্দে ফিরলেও এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ছন্দ পাননি রোহিত শর্মা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৯:০২
Share: Save:

মাঠে নামার আগেই প্রতিপক্ষ ক্রিকেটারকে কি ভয় পেতে শুরু করেছে লখনউ সুপার জায়ান্টস! নইলে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটার সূর্যকুমার যাদবকে কেন এক সপ্তাহ ছুটি নেওয়ার আর্জি জানাবে তারা? হ্যাঁ, এমনটাই হয়েছে আইপিএলে। তবে সবটাই মজার ছলে। বিধ্বংসী সূর্যকুমারকে নিয়ে টুইট করেছে লখনউ।

মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস খেলেছেন সূর্য। ব্যাট হাতে আরও এক বার তাণ্ডব করেছেন তিনি। তাণ্ডব বললেও তাকে কম বলা হয়। বেঙ্গালুরুর বোলারদের নিয়ে ছেলেখেলা করেছেন মুম্বইয়ের এই ব্যাটার। উইকেটের চারদিকে বড় শট মেরেছেন তিনি। মাত্র ২৫ বলে অর্ধশতরান করেন সূর্য। অর্ধশতরান করার পরে সূর্যকে আর আটকানো যাচ্ছিল না। প্রতি বলে বড় শট খেলার চেষ্টা করছিলেন তিনি। শেষ পর্যন্ত ৩৫ বলে ৮৩ রান করে আউট হন সূর্য। ইনিংসে ৭টি চার ও ৬টি ছক্কা মেরেছেন তিনি। তবে তিনি যখন আউট হন তত ক্ষণে জয়ের দোরগোড়ায় পৌঁছে গিয়েছে মুম্বই।

সূর্যের এই ইনিংসের পরেই তাঁর একটি ছবি দিয়ে টুইট করেছেন লখনউ। সেখানে লেখা, ‘‘সূর্য, কাল থেকে এক সপ্তাহের ছুটি?’’ আসলে ১৬ মে, মঙ্গলবার লখন‌উয়ের বিরুদ্ধে খেলতে নামবে মুম্বই। সূর্য যে ফর্মে রয়েছেন তাতে তাঁকে ভয় করছে সব প্রতিপক্ষ। সেই কারণেই হয়তো তাঁকে এক সপ্তাহ ছুটি নেওয়ার আর্জি জানিয়েছে লখনউ।

এ বারের আইপিএলে শুরু থেকে ছন্দে ছিলেন না সূর্য। কিন্তু যত সময় এগোচ্ছে তত নিজের জাত চেনাচ্ছেন টি-টোয়েন্টির সেরা ব্যাটার। এখনও পর্যন্ত আইপিএলে ১১টি ম্যাচে ৩৭৬ রান করেছে সূর্য। ৩৪.১৮ গড় ও ১৮৬.১৩ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। এখনও পর্যন্ত ৪টি অর্ধশতরান করেছেন তিনি। শেষ ৬টি ম্যাচে এসেছে এই সব অর্ধশতরান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE