Advertisement
১৭ মে ২০২৪
IPL 2024

হায়দরাবাদ ম্যাচের আগে রোহিতদের অনুশীলনে হঠাৎ হাজির কেকেআরের জয়ের নায়ক হর্ষিত!

বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচের আগে রোহিত শর্মাদের অনুশীলনে হঠাৎ হাজির হলেন কেকেআরের জয়ের নায়ক হর্ষিত রানা।

cricket

হর্ষিত রানা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৫:৩২
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সকে জিতিয়েছেন হর্ষিত রানা। নায়ক হয়ে উঠেছেন তিনি। কেকেআরের কাছে হারের পরে বুধবার মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হায়দরাবাদ। সেই ম্যাচের আগে রোহিত শর্মাদের অনুশীলনে হঠাৎ হাজির হলেন কেকেআরের জয়ের নায়ক হর্ষিত। কিন্তু কী ভাবে?

হর্ষিত নিজে সেখানে যাননি। কিন্তু তার পরেও তিনি ছিলেন। আসলে ইডেনে হায়দরাবাদের প্রথম উইকেট নিয়েছিলেন হর্ষিত। মায়াঙ্ক আগরওয়ালকে আউট করার পরে তাঁর কাছে গিয়ে চুমু ছুড়েছিলেন হর্ষিত। বিষয়টি ভাল ভাবে নেননি মায়াঙ্ক। সেই ঘটনা নিয়ে বিতর্ক হয়েছিল।

মুম্বই ও হায়দরাবাদের একসঙ্গে অনুশীলন চলছিল। সেই সময় রোহিত সেই একই ঘটনা ঘটান। মায়াঙ্কের কাছে গিয়ে চুমু ছোড়েন তিনি। মজা করার জন্যই এই কাজ করেন তিনি। মায়াঙ্ককে আগের ম্যাচের আউটের কথা মনে করিয়ে দেন। রোহিতের এই কাজের পর অবশ্য মায়াঙ্ক বিরক্ত হননি। হাসি মুখে এই মজা নিয়েছেন তিনি।

এ বারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচ হেরেছে মুম্বই ও হায়দরাবাদ। মুম্বইয়ের নতুন অধিনায়ক হার্দিক পাণ্ড্য নিজের পুরনো দল গুজরাত টাইটান্সের কাছে হেরেছেন। মাঠে রোহিতের সঙ্গে হার্দিকের ব্যবহার নিয়েও বিতর্ক হয়েছে। সেই সব বিতর্ক ভুলে জয়ে ফিরতে চাইছে মুম্বই। অন্য দিকে ঘরের মাঠে জিততে মরিয়া হায়দরাবাদও। কিন্তু অনুশীলনে ক্রিকেটারদের দেখা গেল ফুরফুরে মেজাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Mumbai Indians Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE