Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2024

আইপিএল থেকে বিদায়, ক্রিকেট ছেড়ে ‘অবাধ্য’ ঈশান মাতলেন অন্য খেলায়!

আইপিএলের প্লে-অফের দৌড় থেকে প্রথম দল হিসাবে ছিটকে গিয়েছে মুম্বই। শুক্রবার নিয়মরক্ষার শেষ ম্যাচ খেলতে নামবে তারা। এই ম্যাচের আগে ক্রিকেট ছেড়ে অন্য খেলায় মাতলেন ঈশান।

Picture of Ishan Kishan

ঈশান কিশন। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৮:৪১
Share: Save:

শুক্রবার শেষ হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সের আইপিএল। লিগের শেষ ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে হারালেও প্লে-অফে যাওয়ার কোনও সুযোগ নেই। হার্দিক পাণ্ড্যের দলের একাধিক ক্রিকেটার অবশ্য রয়েছেন ভারতের বিশ্বকাপ দলে। রয়েছেন জাতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাও। তবু আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ হয়নি ‘অবাধ্য’ ঈশান কিশনের। ক্রিকেট ছেড়ে তিনি এ বার মাতলেন অন্য এক খেলায়।

মুম্বইয়ের অনুশীলনে কুস্তিতে মাতলেন ঝাড়খণ্ডের ক্রিকেটার। প্রতিপক্ষ হিসাবে বেছে নিলেন অস্ট্রেলিয়ার দীর্ঘদেহী অলরাউন্ডার টিম ডেভিডকে। যার উচ্চতা ৬ ফুট ৫ ইঞ্চি। আর ঈশানের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। মুম্বইয়ের অনুশীলনে মজার ছলে ডেভিডের সঙ্গে কুস্তি লড়লেন ঈশান। তাঁদের লড়াইয়ের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ।

শৃঙ্খলাভঙ্গের কারণে ‘অবাধ্য’ ঈশানকে শাস্তি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়া হয়েছে তরুণ উইকেটরক্ষককে। দীর্ঘ বিরতির পর আইপিএলেই মূলত প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন ঈশান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Mumbai Indians Ishan Kishan wrestling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE