Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

কামিন্সদের সামলাতে অস্ট্রেলিয়ার মহিলা অধিনায়কের পরামর্শ! স্টার্ককে কী বলেছেন হিলি?

কয়েক দিন আগে মহিলাদের প্রিমিয়ার লিগ খেলে গিয়েছেন হিলি। তাই কামিন্সের দলের বিরুদ্ধে মাঠে নামার আগে অধিনায়ক স্ত্রীর পরামর্শ নিয়েছেন স্টার্ক।

picture of Alyssa Healy and Mitchell Starc

(বাঁদিকে) অ্যালিসা হিলি এবং মিচেল স্টার্ক। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ২৩:০৫
Share: Save:

প্রথম ম্যাচেই সামনে প্যাট কামিন্সের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ। জাতীয় দলের অধিনায়কের দলের বিরুদ্ধে মাঠে নামার আগে অস্ট্রেলিয়ার মহিলা দলের অধিনায়কের পরামর্শ নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের মিচেল স্টার্ক। শনিবার নিজেই এ কথা জানিয়েছেন আইপিএলের সব থেকে দামি ক্রিকেটার।

কয়েক দিন আগেই ভারতে মহিলাদের প্রিমিয়ার লিগ খেলে গিয়েছেন অ্যালিসা হিলি। তিনি আবার স্টার্কের স্ত্রী। তাই কামিন্সের দলকে সামলানোর আগে ভারতে খেলে যাওয়া স্ত্রীর পরামর্শ নিতে ভোলেননি কেকেআরের প্রধান স্ট্রাইক বোলার। কী পরামর্শ পেয়েছেন স্ত্রীর কাছ থেকে? স্টার্ক রসিকতা করে বলেছেন, ‘‘হ্যাঁ, অ্যালিসা আমাকে বলেছে কীভাবে উইকেটরক্ষা করতে হবে। তার পর আমি আবার ওকে বুঝিয়েছি কেমন বল করতে হবে। মহিলাদের প্রিমিয়ার লিগ দারুণ উপভোগ করেছে ও। অবশ্যই এটা আমাদের জন্য একটা বিশেষ অভিজ্ঞতা। কয়েক দিন আগে ভারতে খেলে গিয়েছে অ্যালিসা। আমি এর মধ্যে এখানে খেলিনি। অবশ্যই ওর সঙ্গে কথা হয়েছে।’’ তবে স্ত্রীর কাছ থেকে কী পরামর্শ পেয়েছেন, তা বলেননি স্টার্ক।

হিলি অস্ট্রেলিয়ার মহিলা দলের অধিনায়ক। মহিলাদের ক্রিকেটে বিশ্বের অন্যতম সেরা উইকেটরক্ষক-ব্যাটার হিসাবে মনে করা হয় তাঁকে। স্টার্ক আবার এখন পুরুষদের ক্রিকেটে বিশ্বের অন্যতম সেরা জোরে বোলার। ব্যাটের হাতও খারাপ নয় তাঁর। এ বারের মিনি নিলামে স্টার্ককে ২৪ কোটি ৭৫ লাখ টাকা দিয়ে দলে নিয়েছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE