Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2023

কোহলি চটলেন, রোহিত হাসলেন! একই ঘটনায় দুই মেজাজে প্রাক্তন আর বর্তমান অধিনায়ক

আইপিএলে মুম্বই-বেঙ্গালুরু ম্যাচে ঘটল অবাক কাণ্ড। মাঠের একটি ঘটনায় রেগে গেলেন বিরাট কোহলি। সেই ঘটনাতেই আবার হাসতে দেখা গেল রোহিত শর্মাকে। কী হয়েছিল?

Picture of Virat Kohli and Rohit Sharma

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি গায়ে বিরাট কোহলি (বাঁ দিকে) ও মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে রোহিত শর্মা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২০:২৪
Share: Save:

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে ঘটে গেল অবাক কাণ্ড। একই ঘটনায় দু’রকম অভিব্যক্তি দেখা গেল ভারতের বর্তমান ও প্রাক্তন অধিনায়কের। রোহিত শর্মা যেখানে হাসলেন, সেখানে মেজাজ হারাতে দেখা গেল বিরাট কোহলিকে।

ঘটনাটি ঘটেছে মুম্বই ইনিংসের পঞ্চম ওভারে। মহম্মদ সিরাজ়ের একটি বলে পুল মারতে যান রোহিত। বল রোহিতের ব্যাটে লেগে উপরে উঠে যায়। ক্যাচ ধরতে যান বোলার সিরাজ়। একই ক্যাচ ধরতে ছুটে আসেন বেঙ্গালুরুর উইকেটরক্ষক দীনেশ কার্তিক। তাঁরা কেউই একে অপরকে দেখেননি। তার ফলে ঘটে যায় দুর্ঘটনা।

সিরাজ় ক্যাচ ধরে ফেলেছিলেন। কিন্তু তার পরেই কার্তিকের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। বল হাত থেকে পড়ে যায়। সতীর্থদের এই কাণ্ড দেখে মেজাজ হারান কোহলি। একে ক্যাচ মিস্‌, তার উপর রোহিতের মতো ব্যাটারের উইকেট এ ভাবে ছেড়ে দেওয়ায় রেগে যান তিনি। মাঠে কোহলির চোখমুখ বুঝিয়ে দিচ্ছিল, কতটা রেগে গিয়েছেন তিনি।

অন্য দিকে মুম্বই অধিনায়ক রোহিতের মুখে তখন হাসি। প্রতিপক্ষের দুই ক্রিকেটারের কাণ্ডে মজা পেয়েছেন তিনি। সেই সঙ্গে আউট হতে হতেও বেঁচে গিয়েছেন। রোহিত ও কোহলির এই বিপরীত অভিব্যক্তি ধরা পড়েছে ক্যামেরায়। দুই ক্রিকেটারের ধাক্কা লাগায় কিছু ক্ষণ খেলা বন্ধ থাকে। সিরাজ় কিছু ক্ষণ পরে আবার বল করতে যান।

জীবনদানের লাভ অবশ্য কাজে লাগাতে পারেননি রোহিত। পরের ওভারেই বাংলার আকাশ দীপের বলে আউট হয়ে যান তিনি। এ বারের আইপিএলের প্রথম ম্যাচে ব্যর্থ মুম্বই অধিনায়ক। ১০ বল খেলে মাত্র ১ রান করে সাজঘরে ফিরেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE