Advertisement
২০ মে ২০২৪
IPL 2023

‘তোমার শেষ আইপিএল?’, ধোনিকে সরাসরি প্রশ্ন সঞ্চালকের! জবাবে কী বললেন মাহি?

আরও এক বার অবসরের প্রসঙ্গ উঠল মহেন্দ্র সিংহ ধোনির। এ বার সরাসরি প্রশ্ন করলেন সঞ্চালক। অবসরের প্রশ্নে কী জবাব দিলেন ধোনি?

Picture of MS Dhoni

চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে এই মরসুমেও আইপিএলে খেলছেন মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৬:২৮
Share: Save:

এটাই কি মহেন্দ্র সিংহ ধোনির শেষ আইপিএল, এই প্রশ্ন প্রত্যেক ক্রিকেট সমর্থকদের মনে। ধোনি সরাসরি এই বিষয়ে কিছু না বললেও তিনি জানিয়েছেন, কেরিয়ারের শেষ প্রান্তে এসে পৌঁছেছেন তিনি। তাতে জল্পনা আরও বেড়েছে। এই বিষয়ে এ বার ধোনিকে সরাসরি প্রশ্ন করলেন সঞ্চালক। জবাবে পাল্টা দিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলতে নেমেছে চেন্নাই। টসের পরে সঞ্চালক ড্যানি মরিসন ধোনিকে প্রশ্ন করেন, ‘‘তোমার তো শেষ আইপিএল। প্রতিটা মাঠে এই উন্মাদনা কতটা ভাল লাগছে?’’ জবাবে ধোনি বলেন, ‘‘তুমিই ঠিক করে দিলে যে এটা আমার শেষ আইপিএল। আমি কিন্তু কিছু বলিনি।’’ হাসিমুখে এ কথা বলে চলে যান ধোনি।

ধোনির এই মন্তব্যের পরে তাঁর সমর্থকদের মনে নতুন আশার সঞ্চার হয়েছে। তা হলে কি পরের বারও খেলবেন মাহি! তাঁর অবসরের জল্পনা ২০২১ সালের আইপিএল থেকে চলছে। কিন্তু প্রত্যেক বারই ধোনি সেই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন। এ বারও কি তাই হবে!

এ বারের আইপিএলে ভাল ছন্দে রয়েছে চেন্নাই। ৯টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় চার নম্বরে রয়েছেন ধোনিরা। বুধবার লখনউকে হারাতে পারলে পয়েন্ট তালিকায় শীর্ষে যাওয়ার সুযোগ রয়েছে ধোনিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 MS Dhoni CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE