Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মাঠের বিতর্ক স্টেডিয়ামের বাইরে পাঠিয়ে দিলেন ধোনি!

নিজস্ব প্রতিবেদন
১৭ এপ্রিল ২০১৭ ১৬:৪৬
ধোনির ছয় মারার মুহূর্ত। ফাইল চিত্র

ধোনির ছয় মারার মুহূর্ত। ফাইল চিত্র

প্রথম চারটে ম্যাচে কোনওটিতেই ৫ রানের বেশি আসেনি মহেন্দ্র সিংহ ধোনির ব্যাট থেকে। আইপিএল কেরিয়ারে এতটা অফ ফর্মে তাঁকে খুব একটা দেখা যায়নি। এ নিয়ে বেশ জলঘোলা হচ্ছে দলের অন্দরেই। তিনি নাকি ‘হারিয়ে যাচ্ছেন’, এমন কটাক্ষ এই প্রথম শুনতে হয়েছে ধোনিকে। টি-২০ ফরম্যাটের প্রাসঙ্গিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

আরও পড়ুন- কিট ব্যাগ নেই বলে খেললেন না ফিঞ্চ! সোশ্যাল মিডিয়ায় ‘ব্যঙ্গ’

রবিবার চিন্নাস্বামী স্টেডিয়ামে এ সব কিছুরই জবাব দিলেন ‘ক্যাপ্টেন কুল’। মাত্র একটা ছয় মেরেই বুঝিয়ে দিলেন এখনও ফিকে হতে ঢের দেরি। এমনটাই বলতে শোনা গিয়েছে ধোনি ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে তুমুল ঝড় ওঠে। ১৩ ওভারের মাথায় য়ুজবেন্দ্র চাহালের শেষ বলে স্টেপ আউট করে বিশাল ছক্কা হাঁকান ধোনি। এতটাই বিশাল যে, স্টেডিয়ামের ছাদে গিয়ে পড়ে। আইপিএল কেরিয়ারে এটাই ছিল ধোনির নজরকাড়া ছয়।

Advertisement

দেখুন ভিডিও

এই আইপিএলে ধোনির খারাপ পারফর্ম্যান্সে প্রায়শই টুইটে কটাক্ষ করে চলেছেন হর্ষ গোয়েন্‌কা। হর্ষের নাম না করে পরোক্ষ ভাবে জবাব দেন সাক্ষী ধোনি। কিন্তু কখনও বিতর্কে নতুন কোনও মাত্রা যোগ করেননি ‘ক্যাপ্টেন কুল।’ তিনি যে ব্যাটেই জবাব দিতে অভস্ত্য সে দিন লম্বা ওভার বাউন্ডারি মেরে সেটাই বুঝিয়ে দেন। 😂😂😂😂 (_)


আরও পড়ুন

Advertisement