Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

ধোনিকে দেখতে গিয়ে ৬৪ হাজার টাকা খরচ! তিন মেয়ের স্কুলের বেতন বাকি মাহিভক্ত বাবার

ক্রিকেটজীবনের প্রায় শেষ প্রান্তে দাঁড়িয়ে ধোনি। তবু তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাটা নেই। বরং প্রতি দিন বাড়ছে। তাঁর খেলা দেখতে যে কোনও মূল্য খরচ করতে রাজি ভক্তেরা।

picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ২২:০৩
Share: Save:

ধোনি-জ্বরে আক্রান্ত চেন্নাই। ক্রিকেটপ্রেমীরা যে কোনও মূল্যে মহেন্দ্র সিংহ ধোনিকে দেখতে মাঠে যেতে চাইছেন। তেমনই এক জন চেন্নাই সুপার কিংসের ম্যাচ দেখার জন্য ৬৪ হাজার টাকা দিয়ে টিকিট কিনেছিলেন। তা করতে গিয়ে মেয়ের স্কুলে টাকা দিতে পারেননি।

সম্ভবত এ বার আইপিএল খেলে অবসর নেবেন ধোনি। আর ক্রিকেটার হিসাবে দেখা যাবে না তাঁকে। তাই আইপিএল যত এগোচ্ছে, প্রিয় থালার খেলা দেখার আগ্রহ তত বাড়ছে চেন্নাইবাসীদের মধ্যে। এমনই এক ধোনিভক্ত চিপকে চেন্নাই সুপার কিংস-কলকাতা নাইট রাইডার্স ম্যাচ দেখতে এসেছিলেন। সহজ পথে না পেয়ে কালোবাজারে ম্যাচের টিকিট কিনেছিলেন তিনি। ধোনিকে দেখার জন্য ৬৪ হাজার টাকা খরচ করেছেন বলে দাবি তাঁর। সব টাকা খরচ করে ফেলায় তিন মেয়ের স্কুলে টাকা দিতে পারেননি বলেও জানিয়েছেন।

ধোনির সেই ভক্ত বলেছেন, ‘‘কোনও ভাবেই টিকিট পাচ্ছিলাম না। বাধ্য হয়ে কালোবাজারে টিকিট কিনেছি। সব মিলিয়ে ৬৪ হাজার টাকা লেগেছে। মেয়েদের স্কুলের টাকা বাকি পড়ে গিয়েছে। আসলে এক বার সামনে থেকে ধোনিকে দেখতে চেয়েছিলাম।’’ তাঁর বক্তব্যের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ধোনির সেই ভক্ত অবশ্য একা চেন্নাই-কলকাতা খেলা দেখতে আসেননি। মেয়েদের নিয়েই খেলা দেখতে এসেছিলেন। তাঁর এক মেয়ে বলেছে, ‘‘টিকিট পাওয়ার জন্য বাবাকে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। ধোনির খেলা দেখতে পেয়ে আমরা খুব খুশি।’’

এ বারের আইপিএলে চেন্নাইকে নেতৃত্ব দিচ্ছেন না ধোনি। প্রতিযোগিতা শুরুর আগে নেতৃত্ব ছেড়ে দেন। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক খেলছেন সাধারণ ক্রিকেটার হিসাবে। ক্রিকেটজীবনের প্রায় শেষ প্রান্তে দাঁড়িয়ে থাকা উইকেটরক্ষক-ব্যাটারের জনপ্রিয়তা যেন প্রতি দিন বৃদ্ধি পাচ্ছে চেন্নাইয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 MS Dhoni CSK KKR IPL Ticket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE