Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

ধোনির ইনিংসের পরেই পোস্ট সাক্ষীর, স্ত্রীর মন কি জিততে পারলেন মাহি?

রবিবার বিশাখাপত্তনমে দিল্লির বিরুদ্ধে দলকে জেতাতে পারেননি ঠিকই। কিন্তু মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটিং দেখে মন ভরে গিয়েছে আপামর ক্রিকেটপ্রেমীর। স্ত্রীর মন কি জিততে পারলেন?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ১৭:২৬
Share: Save:

রবিবার বিশাখাপত্তনমে দিল্লির বিরুদ্ধে দলকে জেতাতে পারেননি ঠিকই। কিন্তু মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটিং দেখে মন ভরে গিয়েছে আপামর ক্রিকেটপ্রেমীর। ১৬ বলে ৩৭ রানের ইনিংসে দেখা গিয়েছে ‘ভিন্টেজ’ ধোনি, যিনি বলে বলে ম্যাচ শেষ করে আসতেন। বয়সের কারণে এবং আস্কিং রেট অত্যন্ত বেশি হওয়ায় রবিবার ম্যাচ শেষ করতে পারেননি। কিন্তু ধোনির ইনিংস দেখে ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি মন ভরে গিয়েছে স্ত্রী সাক্ষী ধোনিরও। তিনি ম্যাচের পর একটি পোস্টও করেছেন।

ম্যাচের পর ধোনি পান ‘ইলেকট্রিক স্ট্রাইকার অফ দ্য ম্যাচ’ পুরস্কার। সেই ছবি পোস্ট করে ইনস্টাগ্রাম স্টোরিতে সাক্ষী লিখেছেন, “হাই ধোনি! বুঝতে পারিনি যে আমরা ম্যাচটা হেরে গিয়েছি।” উল্লেখ্য, রবিবার দিল্লির ‘হোম ম্যাচ’ হলেও বিশাখাপত্তনমে চেন্নাই সমর্থকদের সংখ্যাই বেশি ছিল। গ্যালারি জুড়ে ভিড় ছিল শুধু হলুদ জার্সিরই।

ধোনির স্ত্রীর সেই পোস্ট।

ধোনির স্ত্রীর সেই পোস্ট।

প্রসঙ্গত, ম্যাচ শেষে চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় বলেন, “আমার মনে হয় রাচিন প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। প্রথম দুই ম্যাচে ও ভাল শুরু দিয়েছিল। কিন্তু এই ম্যাচে পারেনি। প্রথম তিন ম্যাচে রান পাওয়ার জন্যই শেষে পিছিয়ে পড়লাম।” রান তাড়া করতে নেমে ১২ বল খেলে ২ রান করে আউট হয়েছেন রাচিন। ফলে প্রথম ৩ ওভারে মাত্র ৭ রান করে চেন্নাই। রুতুরাজ নিজেও মাত্র দু’বল খেলে ১ রান করে আউট হয়ে যান। কিন্তু রাচিন বেশি বল নেওয়ায় হয়তো তাঁকে দায়ী করেছেন রুতুরাজ।

প্রথমে ব্যাট করে দিল্লি ১৯১ রান করলেও বোলারদের খেলায় খুশি রুতুরাজ। তিনি বলেন, “পাওয়ার প্লে-তে ওরা যে ভাবে শুরু করেছিল তার পরে দিল্লিকে ১৯১ রানে আটকাতে পেরে আমি খুশি, প্রথম ইনিংসে ব্যাটিং অনেক সহজ ছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে পিচে বল পড়ে সুইং একটু বেশি হচ্ছিল। তাই আমাদের খেলতে সমস্যা হচ্ছিল। তার পরেও আমরা লড়াই করেছি। কিন্তু শেষে অনেক বেশি রান দরকার হয়ে পড়েছিল। প্রথম দিকে ভাল খেলতে পারলে হয়তো জিতে জেতাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK Sakshi Dhoni IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE