Advertisement
০৫ মে ২০২৪
Ishan Kishan

ভারতীয় দলের পরে এ বার মুম্বই শিবিরেও ‘অবাধ্য’ ঈশান, কী শাস্তি পেতে হল রোহিতদের সতীর্থকে

ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্দেশ না মানায় জাতীয় দল থেকে বাদ পড়তে হয়েছিল ঈশান কিশনকে। এ বার মুম্বই ইন্ডিয়ান্স শিবিরেও একই ঘটনা ঘটল।

cricket

ঈশান কিশন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৬:০০
Share: Save:

আবার ‘অবাধ্য’ ঈশান কিশন। ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্দেশ না মানায় জাতীয় দল থেকে বাদ পড়তে হয়েছিল ঈশানকে। এ বার মুম্বই ইন্ডিয়ান্স শিবিরেও একই ঘটনা ঘটল। সেখানেও নিয়ম না মানায় শাস্তি পেতে হল তাঁকে।

মুম্বইয়ের টিম মিটিংয়ে দেরি করে যান ঈশান। সেই কারণে তাঁকে শাস্তি দেওয়া হয়েছে। তবে তা খানিকটা মজার ছলেই। ঈশানের পাশাপাশি কুমার কার্তিকেয়, শামস মুলানি ও নুয়ান থুসারাও একই দোষ করেন। তাই তাঁদেরকেও শাস্তি দেওয়া হয়েছে।

টিম মিটিং শেষে একটু ঘুরতে বার হন মুম্বইয়ের ক্রিকেটারেরা। সেখানে ঈশান-সহ চার ক্রিকেটারকে সুপারম্যানের কায়দায় পোশাক পরতে হয়। পোশাকে বুকের কাছে মুম্বই ইন্ডিয়ান্সের লোগো লাগানো ছিল। সে ভাবেই বাইরে যেতে হয় তাঁদের।

এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল। সুপারম্যানের পোশাক পরে অবশ্য কেউ দুঃখ পাননি। তাঁরা প্রত্যেকেই মজা করছিলেন। তাঁদের দেখে আবার বাকিরাও মজা করছিলেন। সতীর্থেরা ঈশানদের ভিডিয়ো করছিলেন। সেখানে নমন ধীরকে বলতে শোনা যায়, শাস্তির ভয়েই তিনি কোনও দিন টিম মিটিংয়ে দেরি করে যান না।

তবে এই প্রথম নয়। এর আগে ২০১৮ সালেও রাহুল চাহার ও অনুকূল রায়ের সঙ্গে ঘুরতে বেরিয়ে টিম মিটিংয়ে দেরি করা গিয়েছিলেন ঈশান। সে বারও তাঁদের শাস্তি পেতে হয়েছিল। তার পরেও ঈশানের স্বভাব গেল না।

ipl

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

চলতি আইপিএলের শুরুটা ভাল হয়নি মুম্বইয়ের। প্রথম তিন ম্যাচেই হেরেছে তারা। রোহিত শর্মাকে সরিয়ে এ বার মুম্বইয়ের অধিনায়ক করা হয়েছে হার্দিক পাণ্ড্যকে। তাঁর শুরুটা ভাল হয়নি। যদিও ফেরার বার্তা দিয়েছেন হার্দিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishan Kishan IPL 2024 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE