Advertisement
২৪ জুলাই ২০২৪
IPL 2024

অধিনায়ককে ধমকেছিলেন গোয়েন্‌কা, মুম্বই বিদায় নেওয়ার পর মালকিন নীতা অম্বানী কী করলেন?

হায়দরাবাদের কাছে হেরে দলের অধিনায়ক কেএল রাহুলকে ধমক দিয়েছিলেন লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েন্‌কা। আইপিএল থেকে মুম্বই ইন্ডিয়ান্স বিদায় নেওয়ার পর কী করলেন মালকিন নীতা অম্বানী?

cricket

হতাশ মুম্বইয়ের রিজ়ার্ভ বেঞ্চ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ২০:৫৪
Share: Save:

হায়দরাবাদের কাছে হেরে দলের অধিনায়ক কেএল রাহুলকে ধমক দিয়েছিলেন লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েন্‌কা। আইপিএল থেকে মুম্বই ইন্ডিয়ান্স বিদায় নেওয়ার পর উল্টো কাজ করলেন মালকিন নীতা অম্বানী। দলের ক্রিকেটারদের উৎসাহ দিলেন আগামী দিনে আরও ভাল খেলার।

হায়দরাবাদের সেই ম্যাচের পর গোয়েন্‌কা-রাহুল সম্পর্ক নিয়ে অনেক চর্চা হয়েছে। পরের ম্যাচের আগে রাহুলকে নিজের বাড়িতে ডেকে নৈশভোজ খাইয়েছেন গোয়েন্‌কা। বিতর্ক ধামাচাপা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছেন তিনি। তবু লখনউয়ের বিদায় আটকানো যায়নি। পরের মরসুমে রাহুলের দলে থাকাও অনিশ্চিত।

তবে মুম্বইয়ের একটি ভিডিয়োয় নীতা বলেছেন, “সবার কাছেই হতাশাজনক একটা মরসুম। যে ভাবে চেয়েছিলাম সে ভাবে মরসুমটা কাটেনি। একজন মালিক হিসাবে এ কথা বলছি না। আমার মনে হয় মুম্বইয়ের দলে থাকা এবং সেই জার্সি পরে খেলা খুবই গর্বের ব্যাপার। মরসুমটা কেমন গেল আশা করি তা নিয়ে পরে পর্যালোচনা হবে।”

গত তিন বছরে দু’বার পয়েন্ট তালিকায় সবার শেষে শেষ করেছে মুম্বই। কিন্তু নীতা তাঁর কথায় কোনও ধরনের বকাবকির রাস্তায় হাঁটেননি। বরং ক্রিকেটারদের ধৈর্য ধরে বুঝিয়েছেন।

মুম্বইয়ের যে ক’জন ক্রিকেটার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাবেন, তাঁদের আলাদা করে শুভেচ্ছা জানিয়েছেন নীতা। বলেছেন, “রোহিত, হার্দিক, সূর্য এবং বুমরাকে বলছি, প্রত্যেক ভারতীয় তোমাদের জন্য চিৎকার করবে। বিশ্বকাপের জন্য অনেক শুভেচ্ছা থাকল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Mumbai Indians Nita Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE