Advertisement
০৪ মে ২০২৪
Hardik Pandya

ঘরের মাঠেও কটাক্ষের শিকার হার্দিক, ওয়াংখেড়েতে নামতেই শুরু শিস, ‘রোহিত, রোহিত’ চিৎকার

ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামেও দর্শকদের কটাক্ষের শিকার হলেন হার্দিক পাণ্ড্য। তাঁকে লক্ষ্য করে ভেসে এল ব্যাঙ্গাত্মক শিস। টস করতে নামার সময় স্টেডিয়াম জুড়ে শোনা গেল ‘রোহিত, রোহিত’ চিৎকার।

cricket

হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ২২:৫০
Share: Save:

চেষ্টা করা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হল না। ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামেও দর্শকদের কটাক্ষের শিকার হলেন হার্দিক পাণ্ড্য। তাঁকে লক্ষ্য করে ভেসে এল ব্যাঙ্গাত্মক শিস। টস করতে নামার সময় স্টেডিয়াম জুড়ে শোনা গেল ‘রোহিত, রোহিত’ চিৎকার। দর্শকদের আচরণে অসন্তুষ্ট হলেন সঞ্চালক সঞ্জয় মঞ্জরেকরও।

হার্দিক যে কটাক্ষের শিকার হতে পারেন, তা আঁচ করা গিয়েছিল আগেই। আমদাবাদ এবং হায়দরাবাদে মুম্বই ইন্ডিয়ান্সের আগের দু’টি ম্যাচে একই দৃশ্য দেখা গিয়েছিল। ওয়াংখেড়েও বাদ গেল না। টসের আগে থেকেই আক্রমণ শুরু হয়। হার্দিক ওয়ার্ম-আপ করতে নামার সময়েই ব্যাঙ্গাত্মক শিস দেওয়া শুরু হয়। এর পর স্টেডিয়ামে তাঁর নাম বলার সময়েও শিস শোনেন হার্দিক। তিনি অল্প হাসেন।

হার্দিক টস করতে নামার সময় রোহিতের নাম ধরে চিৎকার শুরু হয়। তখনই মাইক হাতে মঞ্জরেকর দর্শকদের সংযত হতে বলেন। সেই সময় রোহিত ছিলেন প্রাক্তন সতীর্থ হরভজন সিংহের সঙ্গে, যিনি ধারাভাষ্যকার হিসাবে কাজ করছেন। তাতেই থামেনি। দলের স্কোর যখন ২০/৪, তখন হার্দিক ব্যাট করতে নামার সময়েও ‘সচিন তেন্ডুলকর স্ট্যান্ড’ থেকে কটাক্ষ ভেসে আসে।

নির্বাচনের কারণে মাঠে দর্শকেরা ব্যানার নিয়ে ঢুকতে পারেননি। কিন্তু মৌখিক আক্রমণেই হার্দিকের প্রতি তাঁদের বিতৃষ্ণা বুঝিয়ে দেন। যদিও হার্দিক খেলার সময় কিছু দর্শককে তাঁর সমর্থনে চিৎকার করতে শোনা গিয়েছে। যদিও তাঁরা ছিলেন সংখ্যায় অল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE