Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

দলে বদল, তবু কেকেআর অধিনায়ক বললেন, ‘একই দল খেলাচ্ছি’! আবার ভুল নীতীশের

টসের পরে প্রথম একাদশ জানাতে গিয়ে আবার ভুল করলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানা। কী করলেন তিনি?

Nitish Rana

নীতীশ রানার নেতৃত্বে এ বারের আইপিএলে ভাল ছন্দে নেই কেকেআর। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৯:২০
Share: Save:

আইপিএলে এই ভুল আগেও করেছিলেন নীতীশ রানা। আরও এক বার ভুল করলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। টসের পরে প্রথম একাদশ বলতে গিয়ে ভুল করলেন তিনি। আগের ম্যাচে কেকেআরের যে দল খেলেছিল সেই দল থেকে এক জন ক্রিকেটার বদল হয়েছে পঞ্জাব কিংসের বিরুদ্ধে। কিন্তু কেকেআর অধিনায়ক জানালেন, তাঁরা আগের ম্যাচের দল অপরিবর্তিত রেখেছেন।

টসের পরে কেকেআর অধিনায়ককে প্রথম একাদশ নিয়ে জিজ্ঞাসা করা হলে নীতীশ বলেন, ‘‘দলে কোনও বদল হয়নি। আগের ম্যাচের প্রথম একাদশই এই ম্যাচে খেলছে।’’

সেখানেই ভুল করে বসেন নীতীশ। আগের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ব্যাট করেছিল কেকেআর। সেই ম্যাচে ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায় ছিলেন অনুকুল রায় ও সুযশ শর্মা। ব্যাটাররা বেশি রান করতে না পারায় প্রথম ইনিংসেই জেসন রয়ের বদলে অনুকুলকে নামানো হয়েছিল ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে। পরের ইনিংসে তিনিই বল করেছিলেন।

কিন্তু পঞ্জাবের বিরুদ্ধে প্রথমে বল করছে কেকেআর। প্রথম একাদশে রয়েছেন সুযশ। নেই জেসন। দেখে বোঝা যাচ্ছে, দ্বিতীয় ইনিংসে সুযশের বদলে নামবেন জেসন। অর্থাৎ, এই ম্যাচে খেলতে পারবেন না অনুকুল। একটি বদল হয়েছে দলে। কিন্তু কেকেআর অধিনায়ক জানান, কোনও বদল হয়নি। সেখানেই ভুল করেন নীতীশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Nitish Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE