Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Nitish Rana

Nitish Rana: জাতীয় দলে ফের ব্রাত্য, নির্বাচকদের কটাক্ষ করে টুইট কেকেআর ক্রিকেটারের

জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত একটি এক দিনের ম্যাচ এবং দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। কিন্তু দক্ষিণ আফ্রিকা সিরিজে নেওয়া হল না তাঁকে।

নীতীশ রানা।

নীতীশ রানা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৫:৪৭
Share: Save:

রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দল বেছে নিয়েছে বিসিসিআই। উমরান মালিক, অর্শদীপ সিংহের মতো আইপিএলের তরুণ ক্রিকেটাররা সুযোগ পেলেও জায়গা হয়নি নীতীশ রানার। কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার এ বারও ব্রাত্য থেকে গিয়েছেন। দল ঘোষণার পরেই কয়েক শব্দে টুইট করে নির্বাচকদের কটাক্ষ করেছেন তিনি।

নীতীশ লিখেছেন, ‘পরিস্থিতি খুব তাড়াতাড়ি বদলাতে চলেছে।’ অর্থাৎ নীতীশ এটাই বোঝাতে চেয়েছেন, খুব দ্রুতই হয়তো ভারতীয় দলে জায়গা পেতে চলেছেন তিনি। তার জন্য যা পরিশ্রম করার সেটাই করবেন তিনি। উল্লেখ্য, জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত একটি এক দিনের ম্যাচ এবং দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

এ বারের আইপিএলে ১৪ ম্যাচে ৩৬১ রান করেছেন নীতীশ। কলকাতার হয়ে মাঝের দিকে ব্যাটিং করতে নেমে বেশ কিছু উল্লেখযোগ্য ইনিংস খেলেছেন তিনি। তবে তাতে দলের সুবিধা হয়নি। প্লে-অফের যোগ্যতা অর্জন করতে পারেনি কলকাতা।

টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা,বিরাট কোহলী, যশপ্রীত বুমরার মতো প্রথম সারির ক্রিকেটারদের। একটানা ক্রিকেট খেলেছেন তাঁরা। অধিনায়ক করা হয়েছে কেএল রাহুলকে। রাহুলের দল আবার প্লে-অফে উঠেছে। যদি ফাইনালে তারা ওঠে, সে ক্ষেত্রে বিশ্রামের খুব বেশি সময় পাবেন না রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE