Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Sports News

‘ভারত আসছি, এ বার মিশন আইপিএল’

একটা ফেসবুক পোস্টেই সানরাইজার্স হায়দরাবাদ টিমে খুশির হাওয়া। এই সেই ছেলেটি যাঁকে গত বছর সকলে দারুণভাবে আপন করে নিয়েছিলেন। বিশেষ করে দলের বিদেশিরা। এক লাইনও ইংলিশ বলতে পারতেন না কিন্তু সবার প্রিয় হয়ে উঠেছিলেন রাতারাতি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৭ ১৭:৩৬
Share: Save:

একটা ফেসবুক পোস্টেই সানরাইজার্স হায়দরাবাদ টিমে খুশির হাওয়া। এই সেই ছেলেটি যাঁকে গত বছর সকলে দারুণভাবে আপন করে নিয়েছিলেন। বিশেষ করে দলের বিদেশিরা। এক লাইনও ইংলিশ বলতে পারতেন না কিন্তু সবার প্রিয় হয়ে উঠেছিলেন রাতারাতি। সেই মুস্তাফিজুর যোগ দিচ্ছেন দলের সঙ্গে। ফেসবুকে লিখলেন, ‘‘অফ টু মুম্বই, মিশন আইপিএল, অরেঞ্জ আর্মি।’’

Advertisement

আরও খবর: বেঙ্গালুরুকে স্বস্তি দিতে ফিরছেন বিরাট

১২ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামছে সানরাইজার্স হায়দরাবাদ। সেই ম্যাচেই বল হাতে দেখা যেতে পারে বাংলাদেশের এই পেসারকে। সামনে চ্যাম্পিয়ন্স লিগ। যে কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুস্তাফিজুরকে আইপিএল-এর জন্য ছাড়ার বিষয়ে কিছুটা ব্যাকফুটেই ছিল। কিন্তু শেষ পর্যন্ত তারা খেলার অনুমতি দিল। ২০১৬তে মুস্তাফিজুর হায়দরবাদের হয়ে ১৬টি ম্যাচ খেলেছিলেন। চ্যাম্পিয়ন দলের সদস্য তিনি। কিন্তু কাউন্টিতে সাসেক্সের হয়ে খেলার সময় হাতে চোট পেয়ে ছিটকে যান তিনি। অগস্টে তাঁর হাতে অস্ত্রোপচার হয়। এর পর নিউজিল্যান্ড সিরিজে দুটো ওয়ান ডে ও দুটো টি২০ ম্যাচ খেলার পর আবার হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ছিটকে যান তিনি।

এর পর শ্রীলঙ্কা সিরিজেও তিনি ছিলেন। প্রথম থেকে যদিও মুস্তাফিজুরের দলে যোগ দেওয়া নিয়ে কোনও নিশ্চয়তা ছিল না। কোচ টম মুডি তবুও আশাবাদী ছিলেন। তিনিই জানিয়েছিলেন, মুস্তাফিজুর হয়তো মুম্বই ম্যাচে দলের সঙ্গো যোগ দেবেন। ৮ এপ্রিল গুজরাতের বিরুদ্ধে ম্যাচের শেষেই এই মন্তব্য করেছিলেন তিনি। কিন্তু এখন এই খবর নিশ্চিত। মুস্তাফিজুর এলে দলের বোলিং অনেকটাই শক্তিশালী হবে। যদিও শুরু থেকেই দারুণ ফর্মে রয়েছে হায়দরাবাদ দল। ১২ মে থেকে বাংলাদেশ ও নিউজিল্যান্ড ট্রাই সিরিজ খেলবে আয়ারল্যান্ডে। যে কারণে মুস্তাফিজুর পুরো আইপিএল খেলতে পারবেন কী না তা নিয়েও সংশয় রয়েছে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.