Advertisement
১৫ জুলাই ২০২৪
IPL 2024

ভারতীয় ক্রিকেটে আর এক ‘অবাধ্য’, বলে দিলেন, ‘আমাকে সামলানো সহজ নয়’

ভারতীয় ক্রিকেটে দিন দিন কি ‘অবাধ্য’ ক্রিকেটারের সংখ্যা বেড়ে চলেছে। এ বার রিয়ান পরাগ বললেন, তাঁকে সামলানো সহজ কাজ নয়। যে যা-ই বলুক, তিনি পাত্তা দিতে চান না।

cricket

রিয়ান পরাগ। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৯:৩৭
Share: Save:

ভারতীয় ক্রিকেটে দিন দিন কি ‘অবাধ্য’ ক্রিকেটারের সংখ্যা বেড়ে চলেছে। অতীতে বিভিন্ন কাজ করে শাস্তি পেয়েছেন ঈশান কিশন এবং শ্রেয়স আয়ার। তার আগে জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল রিয়ান পরাগকে। সেই রিয়ান এ বার বললেন, তাঁকে সামলানো সহজ কাজ নয়। যে যা-ই বলুক, তিনি পাত্তা দিতে চান না।

রবিবার লখনউয়ের বিরুদ্ধে রাজস্থানের জয়ে উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছেন রিয়ান। ২৯ বলে ৪৩ রানের ইনিংস খেলেছেন। অতীতে মাঠের মধ্যে বিভিন্ন কারণে বিতর্ক তৈরি করা ক্রিকেটার কিছুটা বেপরোয়া হয়েই বলেছেন, “যা করি সেগুলো অনেক কষ্ট করে শিখতে হয়েছে। আমাকে নিয়ে কেউ ভাল কিছু বললে সেটাই শুধু মাথায় রাখি। বাকি সব বাইরের আওয়াজ। আমার মতো ক্রিকেটারকে সামলানো, পাশে দাঁড়ানো সহজ নয়। আমার চরিত্রটাই আলাদা। আমি আলাদা কাজ করি। হয়তো কলার তুলে মাঠে নামি। এটাই আমি। রাজস্থান বিপদের সময়ে আমার পাশে দাঁড়িয়েছে। আশা করি ওদের আস্থার দাম দিতে পারব।”

বাইরের কেউ যা-ই বলুক না কেন, সে সব কিছুই যে শুনবেন না সেটা পরিষ্কার করে দিয়েছেন তিনি। রিয়ানের কথায়, “সত্যি বলতে, সব কথায় বিশেষ মাথা ঘামাতে চাই না। যদি মনে হয় আমি ভাল প্রস্তুতি নিয়েছি এবং প্রতি দিন নিজের সেরাটা দিতে তৈরি, তা হলেই আমি খুশি। অনেকে আমাকে নিয়ে অনেক কিছু বলেন। অনেক কথা হয় আমাকে নিয়ে। কিন্তু কোনও কথাই শুনি না। আমার যেটা করা দরকার সেটাই করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Riyan Parag Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE