Advertisement
১৯ এপ্রিল ২০২৪
MS Dhoni

মাঠেই ঝামেলায় জড়িয়ে পড়লেন জাডেজা, থামাতে এগিয়ে এলেন ‘ক্যাপ্টেন কুল’

তিনটি উইকেট নিয়ে হায়দরাবাদের মেরুদণ্ডই শুধু ভেঙে দিলেন না, মেজাজ হারিয়ে বিপক্ষের ক্রিকেটারের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়তেও দেখা গেল জাডেজাকে। থামালেন সেই ধোনি।

MS Dhoni

জাডেজার রাগ মেটালেন ধোনি। শান্ত করলেন সতীর্থ বোলারকে। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ২২:০৩
Share: Save:

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে অন্য রূপে দেখা গেল রবীন্দ্র জাডেজাকে। তিনটি উইকেট নিয়ে হায়দরাবাদের মেরুদণ্ডই শুধু ভেঙে দিলেন না, মেজাজ হারিয়ে বিপক্ষের ক্রিকেটারের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়তেও দেখা গেল তাঁকে। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসতে হল মহেন্দ্র সিংহ ধোনিকে।

সাফল্য ছাপিয়ে জাডেজার ঝামেলাই শিরোনামে এসেছে। হায়দরাবাদের ইনিংসের ১৪তম ওভারে ঘটনাটি ঘটে। নিজের বলে মায়াঙ্ক আগারওয়ালের ফিরতি শটে ক্যাচ ধরতে গিয়েছিলেন জাডেজা। কিন্তু বলে হাত ছুঁইয়েও ক্যাচটি ধরতে পারেননি তিনি। নন-স্ট্রাইকার হিসাবে দাঁড়িয়ে থাকা হেনরিখ ক্লাসেনের সঙ্গে সংঘর্ষ হয় তাঁর। আচমকা ক্যাচ আসায় ক্লাসেনের পক্ষে সরে যাওয়ার মতো সময়ও ছিল না। কিন্তু প্রোটিয়া ব্যাটারের আচরণে জাডেজা খুশি হননি।

উঠে দাঁড়িয়ে ক্লাসেনের উদ্দেশে কিছু বলতে শোনা যায় জাডেজাকে। হতাশায় মাটিতে লাথিও মারেন জাডেজা। ছাড়েননি ক্লাসেনও। তিনিও এগিয়ে এসে জাডেজাকে জবাব দেন। মাঠেই উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছিল। ‘ক্যাপ্টেন কুল’ ধোনি উল্টো দিকে মোটেই দাঁড়িয়ে থাকেননি। ছুটে এসে থামান জাডেজা। শান্ত হতে বলেন। সরিয়ে নিয়ে যান ক্লাসেনকেও। এগিয়ে আসেন আম্পায়াররাও।

সেই ওভারেও ঝামেলা চলতে থাকে। শেষ হাসি অবশ্য জাডেজারই। এখানেও কেরামতি ধোনির। তাঁর বিদ্যুৎগতির স্টাম্পিংয়ে ফিরতে হয় মায়াঙ্ককে। বোলার ছিলেন সেই জাডেজাই। উইকেট নিয়ে চিৎকার করে উচ্ছ্বাস করতে থাকেন তিনি। ধোনিকে আবার এগিয়ে আসতে হয় শান্ত করতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Ravindra Jadeja CSK IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE