Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

রিচাদের সম্মান জানানোর প্রস্তাব দিয়েছিলেন বিরাট, কথা বলেছিলেন মালিকের সঙ্গে

আইপিএল শুরুর আগে পুরুষদের দলের সামনে সম্মান জানানো হয় মহিলা দলকে। এই ভাবনা ছিল বিরাটের। যা প্রকাশ্যে আনলেন আরসিবি-র মহিলা ক্রিকেটার কেট ক্রস।

wpl

আরসিবি-র মহিলা দলকে সম্মান জানাচ্ছেন বিরাট কোহলিরা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৫:২৯
Share: Save:

বিরাট কোহলির জন্যই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ট্রফিজয়ী মহিলা দলকে সম্মান জানানো হয়েছিল। উইমেন্স প্রিমিয়ার লিগ জিতেছে আরসিবি। সেই দলের ক্রিকেটারদের সম্মান জানায় বেঙ্গালুরু। আইপিএল শুরুর আগে পুরুষদের দলের সামনে সম্মান জানানো হয় মহিলা দলকে। এই ভাবনা ছিল বিরাটের। যা প্রকাশ্যে আনলেন আরসিবি-র মহিলা ক্রিকেটার কেট ক্রস।

১৯ এপ্রিল আরসিবি-র একটি অনুষ্ঠান হয়েছিল। সেখানে ছেলেদের আইপিএল শুরুর আগে বিরাটদের নতুন জার্সি উদ্বোধন হয়। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর থেকে নাম বদলে হয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ওই অনুষ্ঠানেই সম্মান জানানো হয় মেয়েদের দলকে। ক্রস বলেন, “বিরাট কোহলির থেকে দলের মালিকেরা বার্তা পেয়েছিলেন। সেখানে বলা ছিল রবিবারের ওই অনুষ্ঠানে মেয়েদের দলকে সম্মান জানানোর কথা।”

মেয়েদের দলের জন্য বিরাটের এই ভাবনা ভাল লেগেছে ক্রসের। তবে শুধু তিনি নন, রিচা ঘোষও জানিয়েছিলেন তাঁর ভাল লাগার কথা। বাংলার মেয়ে আরসিবি দলে ছিলেন। চার মেরে ম্যাচ জিতিয়েছিলেন রিচা। তিনি বলেছিলেন, “আরসিবি-র অনুষ্ঠানে বিরাটের সঙ্গে দেখা হয়। ও আমাকে শুভেচ্ছা জানায়। চার মেরে ট্রফি জেতানোর জন্য পিঠ চাপড়ে দেয়।” রিচার কথা হয়েছিল ফ্যাফ ডুপ্লেসি, গ্লেন ম্যাক্সওয়েলদের সঙ্গেও। তাঁরাও শুভেচ্ছা জানিয়েছিলেন। এত জন তারকা ক্রিকেটারের সঙ্গে সময় কাটাতে পেরে উচ্ছ্বসিত রিচা। আরও খুশি ছেলেদের দল ট্রফিজয়ী মহিলা দলকে ‘গার্ড অফ অনার’ দেওয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 WPL 2024 RCB Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE