Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

আইপিএলে চোট, অস্ত্রোপচার করাতে হল কোহলিদের ব্যাটারের

গোড়ালির চোটে আইপিএলের মাঝে ছিটকে গিয়েছিলেন বিরাট কোহলিদের দলের ব্যাটার। অস্ত্রোপচার হয়েছে তাঁর। মাঠে নামতে আর তর সইছে না সেই ক্রিকেটারের।

Picture of Virat Kohli

এ বারের আইপিএলে বেশ কয়েকটি চোটের ধাক্কা পেয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২১:২৮
Share: Save:

গোড়ালির চোটে আইপিএলের মাঝেই ছিটকে গিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটার রজত পটীদার। তাঁর গোড়ালিতে সফল অস্ত্রোপচার হয়েছে। সমাজমাধ্যমে নিজের অস্ত্রোপচারের কথা জানিয়েছেন পটীদার। মাঠে নামার জন্য আর তর সইছে না তাঁর।

সমাজমাধ্যমে পটীদার যে ছবি দিয়েছেন তাতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। পটীদার লিখেছেন, ‘‘আমার অনুরাগীদের একটা খবর দিতে চাই। সম্প্রতি আমার অস্ত্রোপচার হয়েছে। আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। মাঠে নামার জন্য আর তর সইছে না।’’

ব্রিটেনের এক হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে পটীদারের। ক্রিকেটারের চিকিৎসার সব খরচ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এ বারের আইপিএলে আরসিবি শিবিরে যোগ দেওয়ার আগেই চোট পেয়েছিলেন পটীদার। তার পরেও দলের সঙ্গে যোগ দেন। কিন্তু ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের আগেই আরসিবি জানিয়ে দেয়, পটীদার চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। তাঁকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হয়। সেখানে চিকিৎসকেরা পরীক্ষা করে তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Rajat Patidar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE