Advertisement
১৯ মে ২০২৪
Virat Kohli

কোহলির ঘাতক লুকিয়ে কলকাতাতেই? বার বার একই বোলারের কাছে আউট হচ্ছেন বিরাট

কিছু কিছু বোলার রয়েছেন ক্রিকেটবিশ্বে, যাঁরা বিরাট কোহলিকে বার বার সমস্যায় ফেলেছেন। সেই তালিকায় ঢুকে পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের বোলারও। তাঁকে খেলতে গেলেই বার বার আউট হন কোহলি।

virat kohli

নারাইনের বলে কোহলির বোল্ড হওয়ার মুহূর্ত। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৭:৫৫
Share: Save:

ছন্দে থাকলে তিনি কোনও বোলারকেই তোয়াক্কা করেন না। কিন্তু কিছু কিছু বোলার রয়েছেন ক্রিকেটবিশ্বে, যাঁরা বিরাট কোহলিকে বার বার সমস্যায় ফেলেছেন। অতীতে একাধিক বার জেমস অ্যান্ডারসনের বলে আউট হয়েছেন কোহলি। ট্রেন্ট বোল্টও একাধিক বার ঘায়েল করেছেন কোহলিকে। সেই তালিকায় ঢুকে পড়েছেন সুনীল নারাইনও। কলকাতা নাইট রাইডার্সের বোলারকে খেলতে গেলেই বার বার আউট হন তিনি।

পরিসংখ্যান বলছে, আইপিএলে মোট ১৪ বার নারাইনের বলের বিরুদ্ধে খেলতে হয়েছে কোহলিকে। বৃহস্পতিবার নিয়ে মোট চার বার নারাইনের বলে আউট হয়েছেন তিনি। যত বারই নতুন কৌশল মাথায় নিয়ে নামেন কোহলি, তত বারই কোনও না কোনও উপায়ে তাঁকে আউট করেন নারাইন। এমনিতেই নারাইনের বিরুদ্ধে ১০০-র উপর রান রয়েছে কোহলির। কিন্তু স্ট্রাইক রেট ১০০-রই আশপাশে, টি-টোয়েন্টিতে যা নেহাতই গড়পড়তা। অর্থাৎ বোঝাই যাচ্ছে, নারাইনের বিরুদ্ধে খেলতে গেলে মোটেই স্বচ্ছন্দ নন কোহলি।

ওয়েস্ট ইন্ডিজ়ের বোলার যে কোহলিকে বার বার সমস্যায় ফেলেন, এটা জানা ছিল কলকাতার অধিনায়ক নীতীশ রানার। তাই বেঙ্গালুরুর প্রাক্তন অধিনায়ক হাত খুলে মার শুরু করতেই ষষ্ঠ ওভারে নারাইনকে নিয়ে আসেন নীতীশ। নারাইনের একটি সোজা বল সামনে এগিয়ে খেলতে গিয়ে ঠকে যান কোহলি। লাইন বুঝতেই পারেননি। ব্যাট-প্যাডের ফাঁক দিয়ে বল গলে স্টাম্প ফেলে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB KKR Sunil Narine IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE