Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএল শেষ হওয়ার অপেক্ষা, তার পরেই বড় সিদ্ধান্ত নিতে পারেন সৌরভের দিল্লির কোচ

দিল্লি প্রথম পাঁচটি ম্যাচের মধ্যে সব ক’টি হেরেছে। এর পর তাদের ম্যাচ রয়েছে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। ঘরের মাঠে কলকাতার বিরুদ্ধে খেলবে দিল্লি।

Sourav Ganguly and Ricky Ponting

দিল্লি দলের দায়িত্বে সৌরভ এবং পন্টিং। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৮:৩৯
Share: Save:

এ বারের আইপিএলে শুরুটা ভাল হয়নি দিল্লি ক্যাপিটালসের। একের পর এক ম্যাচ হেরেই চলেছে তারা। এমন অবস্থায় শোনা গিয়েছিল আইপিএলের শেষে সরিয়ে দেওয়া হতে পারে দিল্লির কোচদের। পদ হারাতে পারেন দলের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়ও। কিন্তু রিকি পন্টিং সেটার অপেক্ষা না-ও করতে পারেন। আইপিএল শেষ হলেই তিনি দায়িত্ব ছেড়ে দিতে পারেন।

দিল্লি প্রথম পাঁচটি ম্যাচের মধ্যে সব ক’টি হেরেছে। এর পর তাদের ম্যাচ রয়েছে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। ঘরের মাঠে কলকাতার বিরুদ্ধে খেলবে দিল্লি। সৌরভ এবং পন্টিং এক সময় নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। নিজেদের পুরনো দলের বিরুদ্ধে খেলতে নামবে তাঁদের দল। ২০১৮ সালে পন্টিং দিল্লি দলে যোগ দেন। ২০১৯ সালে দিল্লি প্লে অফে ওঠে। পরের দু’বছরও দল যথেষ্ট ভাল খেলেছিল। কিন্তু এই বছর কোনও কিছু ঠিক হচ্ছে না দিল্লির।

আইপিএল শুরুর আগেই ঋষভ পন্থ চোট পান। তিনি খেলতে পারছেন না। তাঁর জায়গায় অধিনায়ক করা হয় ডেভিড ওয়ার্নারকে। পন্থের জায়গায় উইকেটরক্ষক হিসাবে নেওয়া হয় বাংলার অভিষেক পোড়েলকে। কিন্তু সাফল্য আসেনি। জয় অধরাই থেকে গিয়েছে। এই কারণেই পন্টিংয়ের উপর থেকে ভরসা উঠে গিয়েছে দিল্লি দলের। ছ’বছর ধরে দিল্লির সঙ্গে যুক্ত পন্টিং। এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, এই আইপিএল শেষ হলেই দায়িত্ব ছেড়ে দেবেন পন্টিং। দিল্লি দল যদি অস্বাভাবিক কিছু না করে তা হলে ধরে রাখাই যায় যে, এটাই দিল্লির সঙ্গে পন্টিংয়ের শেষ আইপিএল।

এ বারের আইপিএলে লখনউ সুপার জায়ান্টস, গুজরাত টাইটান্স, রাজস্থান রয়্যালস, মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে হেরেছে দিল্লি। কলকাতার বিরুদ্ধে তাদের ম্যাচ বৃহস্পতিবার। সেই ম্যাচ থেকেই ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে দিল্লি। কিন্তু আগামী দিনে ভাল ফল করলেও পন্টিং আর থাকবেন কি না সেটা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE