Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Cricketer Died

গাড়ি দুর্ঘটনায় মৃত্যু তরুণ ক্রিকেটারের, শুরু তদন্ত

ইংল্যান্ডের ক্রিকেট ক্লাবের হয়ে খেলতেন ট্রম্প। সেই ক্লাবের বয়সভিত্তিক দলে ছিলেন তিনি। ক্লাবের তরফ থেকে ট্রম্পের মৃত্যুর কথা জানানো হয়।

Representative image of cricket

ল্যাঙ্কশায়ার পুলিশের তরফে ঘটনার তদন্ত শুরু হয়েছে। —প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৫:১৯
Share: Save:

২০ বছরের তরুণ ক্রিকেটারের হঠাৎ মৃত্যু। ক্রিস্টোফার ট্রম্প নামে এক ইংরেজ ক্রিকেটারের মৃত্যু হল। ইংল্যান্ডেই গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল তাঁর। গাছে ধাক্কা মারে ট্রম্পের গাড়ি। তাতেই মৃত্যু হয় তাঁর। আপৎকালীন পরিষেবা দল সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে পৌঁছে গেলেও তাঁকে মৃত অবস্থাতেই পায়।

স্কেলমারসডালে ক্রিকেট ক্লাবের হয়ে খেলতেন ট্রম্প। সেই ক্লাবের বয়সভিত্তিক দলে ছিলেন তিনি। ক্লাবের তরফ থেকে ট্রম্পের মৃত্যুর কথা জানানো হয়। ফেসবুকে ক্লাবের পক্ষ থেকে লেখা হয়, “দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, শুক্রবার আমাদের সকলের প্রিয় ক্রিস্টোফার ট্রম্প গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান। ক্লাবের হয়ে গত ১৩ বছর ধরে খেলছে ও।” ক্লাবের তরফে ট্রম্পের পরিবারকেও সমবেদনা জানানো হয়েছে।

ল্যাঙ্কশায়ার পুলিশের তরফে ঘটনার তদন্ত শুরু হয়েছে। সাধারণ মানুষের কাছে আবেদন করা হয়েছে ওই ঘটনাকেন্দ্রিক কোনও রকম তথ্য জানা থাকলে সেটা পুলিশকে জানাতে। ল্যাঙ্কশায়ার পুলিশের এক কর্তা মার্টিন উইলকক বলেন, “যিনি মারা গিয়েছেন তাঁর পরিবারকে সমবেদনা জানাচ্ছি। আমাদের আধিকারিকরা তাঁদের পাশে আছেন। তাঁদের সব রকম সাহায্য করা হচ্ছে। পরিবারকেও জিজ্ঞেস করা হচ্ছে ঘটনা সম্পর্কে। যে কোনও মানুষের কাছে ওই ঘটনার কোনও তথ্য থাকলে, আমরা তাঁর সঙ্গে কথা বলতে রাজি।”

গত বছর ২০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনায় আহত হন ঋষভ পন্থ। ভারতীয় উইকেটরক্ষক নিজেই গাড়ি চালিয়ে দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় রাস্তায় ডিভাইডারে ধাক্কা মারেন তিনি। কোনও মতে প্রাণে রক্ষা পান পন্থ। এখনও সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি। এ বছর বিশ্বকাপ রয়েছে। সেটার আগে পন্থ সুস্থ হবেন কি না সেই নিয়ে সন্দেহ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricketer UK United Kingdom England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE