Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

ছুটিতে গিয়ে হঠাৎই কাছাকাছি রোহিত-হার্দিক, দুই ক্রিকেটারের দূরত্ব কি কমছে?

রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ড্যের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বিস্তর চর্চা হয়েছে। অনেকের মতে, দু’জনের সম্পর্ক ঠিকঠাক নেই। তার মাঝেই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, যা দেখে অনেকে মনে করছেন দূরত্ব একটু হলেও কমেছে।

cricket

হার্দিক পাণ্ড্য (বাঁ দিকে) এবং রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৯:৩৮
Share: Save:

আইপিএল শুরুর পর থেকেই রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ড্যের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা হয়েছে। বিভিন্ন সময়ে বিভিন্ন ঘটনা এবং তার ভিডিয়ো থেকে অনেকেই মনে করছেন, দু’জনের সম্পর্ক মোটেও ঠিকঠাক নেই। মুম্বইয়ের টানা তিন হার পরিস্থিতি আরও খারাপ করেছে। এর মধ্যে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, যা দেখে অনেকে মনে করছেন দূরত্ব একটু হলেও কমেছে।

পর পর হারের থেকে দলের নজর ঘোরাতে মুম্বই দলের তরফে এক দিনের বিশেষ আমোদের ব্যবস্থা করা হয়েছিল। ক্রিকেটারেরা সবাই মিলে একটি রিসর্টে গিয়ে জলকেলি করেছেন। কাউকে স্পিডবোটে সমুদ্রে পাড়ি দিতেও দেখা গিয়েছে। সেখানেই একটি মুহূর্তে দেখা গিয়েছে, হাসিখুশি হার্দিক এগিয়ে আসছেন। রোহিতকে সামনে দেখতে পেয়েই তাঁর সঙ্গে হাত মেলান। দু’জনের অল্প সময় কথাও হয়।

এইটুকু দেখে এটা পুরোপুরি বোঝা যায়নি যে হার্দিক-রোহিত সমস্যা মিটেছে কি না। তবে ক্রিকেটারদের মনোযোগ একটু হলেও অন্য দিকে ঘুরেছে। দুপুরে রিসর্টে সময় কাটানো তো ছিলই, সন্ধ্যাবেলায় একটি কনসার্টের আয়োজনও করা হয়। তার মাঝে ক্রিকেটারেরা একে অপরের সঙ্গে বিভিন্ন মজার খেলাতেও মেতে থেকেছেন।

দু’দিন আগেই অবশ্য অন্য ঘটনা শোনা গিয়েছিল। নাম প্রকাশে অনিচ্ছুক মুম্বইয়ের এক ক্রিকেটার সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, হার্দিকের অধিনায়কত্বের জন্যই রোহিতের সঙ্গে সমস্যা হচ্ছে। মাঠে হার্দিকের অনেক সিদ্ধান্ত মানতে পারছেন না রোহিত। তিনি নিজের মতামত জানাচ্ছেন। সেগুলি আবার হার্দিক শুনছেন না। তিনি নিজের মতো সিদ্ধান্ত নিচ্ছেন। ফলে খেলা শেষে সাজঘরে ফিরেও প্রকাশ্যে ঝগড়া করছেন তাঁরা। তাতে দলের অন্দরের পরিবেশ আরও খারাপ হচ্ছে।

সেই ক্রিকেটার আরও জানিয়েছেন, রোহিত মুম্বইয়ে খুশি নন। তিনি দল ছাড়তে চাইছেন। এ বার হবে না। কিন্তু পরের বার তিনি আর মুম্বইয়ে থাকতে চাইছেন না। এই বিষয়ে ফ্র্যাঞ্চাইজ়ির সঙ্গে নাকি আলোচনাও শুরু করেছেন রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE