Advertisement
২৩ জুন ২০২৪
IPL 2024

৩৮ বলে ৬৮ রানের ইনিংস দেখে রোহিতের সঙ্গে একান্তে কথা নীতার, পুরস্কারও দিলেন মুম্বই কর্ণধার

আইপিএলে মুম্বইয়ের শেষ ম্যাচের পর নীতা এবং রোহিতের দু’টি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে ক্রিকেট মহলে। যদিও মুম্বই কর্তৃপক্ষ কোনও মন্তব্য করেননি।

Picture of Rohit Sharma

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৩:১৬
Share: Save:

আইপিএলের প্লে-অফের দৌড় থেকে সকলের আগে ছিটকে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। গত শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচ খেলতে নেমেছিলেন হার্দিক পাণ্ড্যেরা। মুম্বই হেরে গেলেও সেই ম্যাচে ওপেন করতে নেমে রোহিত শর্মা করেছিলেন ৩৮ বলে ৬৮ রান। ম্যাচের পর দলের কর্ণধার নীতা অম্বানীর সঙ্গে রোহিতকে আলাদা করে কথা বলতে দেখা গিয়েছে।

আগামী বছর সম্ভবত আর মুম্বইয়ের হয়ে আইপিএল খেলবেন না রোহিত। এ বারের প্রতিযোগিতা শুরুর আগে থেকে নানা ঘটনায় ‘অপমানিত’ রোহিত নিজেই ইঙ্গিত দিয়েছেন। মুম্বই কর্তৃপক্ষের সঙ্গে ভারতীয় দলের অধিনায়কের সম্পর্ক ঠেকেছে তলানিতে। মুম্বইও হয়তো তাঁকে আর রাখবে না। তবু মুম্বইয়ের শেষ ম্যাচের পর নীতার সঙ্গে একান্তে রোহিতকে কথা বলতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, পরে সাজঘরেও দলের সেরা পারফর্মারের পুরস্কার রোহিতের হাতে তুলে দিয়েছেন মুম্বই কর্ণধার। দু’টি ভিডিয়োই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

রোহিত এবং নীতার মধ্যে কী কথা হয়েছে তা জানা যায়নি। ক্রিকেটপ্রেমীদের একাংশ মনে করছেন, রোহিতের আগ্রাসী ব্যাটিং দেখে হয়তো তাঁর অভিমানে প্রলেপ দেওয়ার চেষ্টা করেছেন নীতা। দলে তাঁর প্রয়োজনীয়তার কথা বোঝানোর চেষ্টা করেছেন। আবার এমনও হতে পারে, রোহিত নিজের ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে দিয়েছেন নীতাকে। যে বিষয়েই তাঁদের আলোচনা হয়ে থাকুক, জোড়া ভিডিয়ো নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে ক্রিকেট মহলে। কারণ, এর আগে আগে একটি ম্যাচের পর নীতা এবং রোহিতের মধ্যে কিছুটা উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Mumbai Indians Rohit Sharma Nita Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE