Advertisement
২১ মে ২০২৪
Rohit Sharma

দলের হোটেলে থাকছেন না! রোহিতের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের ফাটল কি বাড়ছে?

রোহিত শর্মা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মুম্বইয়ে ঘরের মাঠে খেলা থাকলে তিনি দলের সঙ্গে হোটেলে থাকছেন না। রোহিতের সঙ্গে মুম্বইয়ের ফাটল আরও বেড়েছে?

cricket

রোহিত শর্মা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৩:০৬
Share: Save:

আইপিএলের আগেই মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে তাঁকে। নেতৃত্ব দেওয়া হয়েছে হার্দিক পাণ্ড্যকে। তিনি দলকে মোটেই নিপুণ ভাবে চালনা করতে পারছেন না। দলের মধ্যেই জনপ্রিয় নন। এর মাঝেই রোহিত এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মুম্বইয়ে ঘরের মাঠে খেলা থাকলে তিনি দলের সঙ্গে হোটেলে থাকছেন না। এতে জল্পনা তৈরি হয়েছিল, রোহিতের সঙ্গে মুম্বইয়ের ফাটল কি আরও বেড়েছে?

সেই জল্পনার অবসান নিজেই করেছেন রোহিত। জানিয়েছেন, হোটেলে না থেকে নিজের বাড়িতেই থাকছেন। ইউটিউবের একটি অনুষ্ঠানে বলেছেন, “এখন আমার হাতে অনেক সময় রয়েছে। তাই নিজের পরিবারের সঙ্গে যতটা পারি সময় কাটাচ্ছি। নিজের বাড়িতেই থাকছি মুম্বই এলে। আগের যে চারটে ম্যাচ মুম্বই খেলেছে ওয়াংখেড়েতে, সব ক্ষেত্রেই আমি নিজের বাড়িতে ছিলাম। দলের বৈঠকের এক ঘণ্টা আগে হোটেলে যাচ্ছিলাম। অন্যান্য বারের থেকে ব্যাপারটা আলাদা হলেও বেশ ভালই লেগেছে।”

কিছু দিন আগে মুম্বইয়ের হয়ে ১২ বছর পর শতরান করেন রোহিত। তবু চেন্নাইয়ের কাছে সেই ম্যাচে হেরে যায় মুম্বই। রোহিতের ইনিংস অবশ্য অনেকের মন জয় করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিতের এই ছন্দ ভারতীয় দলের চিন্তা কমাবে বলে অনেকেই আশা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Mumbai Indians IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE