Advertisement
২৭ জুলাই ২০২৪
IPL 2024

আইপিএলে ১৩ ম্যাচে ৩৪৯ রান, বিশ্বকাপের আগে উদ্বেগ রোহিতের ফর্ম? কী বলছেন সৌরভ

আইপিএলে শুরুর দিকে ফর্মে ছিলেন রোহিত। একটি শতরানের ইনিংসও খেলেছেন। কিন্তু প্রতিযোগিতা দ্বিতীয় পর্বে তাঁর ব্যাটে রান নেই। বিশ্বকাপের আগে ভারত অধিনায়কের ফর্ম উদ্বেগ বৃদ্ধি করছে।

Picture of Rohit Sharma

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১২:৪৮
Share: Save:

শুরুর দিকে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি শতরান করলেও আইপিএলে চেনা ফর্মে নেই রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ওপেন করে রান করতে পারছেন না। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে উদ্বেগ তৈরি করছে ভারতীয় দলের অধিনায়কের ফর্ম। যদিও রোহিতকে নিয়ে এক দমই চিন্তিত নন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট পদে রয়েছেন সৌরভ। দলের সঙ্গে ঘুরছেন। মাঠের ধারে বসে দেখছেন খেলা। রোহিতকেও দেখেছেন একাধিক ম্যাচে সামনে থেকে। আইপিএলে ফর্মে না থাকলেও সৌরভের বিশ্বাস টি-টোয়েন্টি বিশ্বকাপে চেনা মেজাজেই দেখা যাবে তাঁকে। ভারতের প্রাক্তন অধিনায়ক বলেছেন, ‘‘ভারতের দল খুব ভাল হয়েছে। বিশ্বকাপে রোহিতও ভাল খেলবে। বড় প্রতিযোগিতায় ও সব সময় ভাল খেলে। বড় মঞ্চের ক্রিকেটার রোহিত।’’

গ্রাফিক: সৌভিক দেবনাথ।

এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ১৩টি ম্যাচ খেলে রোহিত করেছেন ৩৪৯ রান। গড় ২৯.০৮। আগামী ১ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ বারের বিশ্বকাপ হবে ওয়েস্ট ইন্ডিজ় এবং আমেরিকায়। ভারতের প্রথম ম্যাচ ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE