Advertisement
০৪ মে ২০২৪
Indian cricketer injured

বিশ্বকাপের আগে ধাক্কা ভারতীয় ক্রিকেটে, আইপিএল খেলতে গিয়ে বড় চোট পেলেন অলরাউন্ডার

যশপ্রীত বুমরা, শ্রেয়স আয়ারের চোট রয়েছে। ঋষভ পন্থের সুস্থ হতে এখনও সাত-আট মাস লাগবে বলে মনে করা হচ্ছে। এমন অবস্থায় আরও এক ভারতীয় ক্রিকেটারের চোট।

Rohit Sharma

চিন্তা বাড়ছে ভারত অধিনায়ক রোহিত শর্মার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১১:৩৫
Share: Save:

আরও এক ভারতীয় ক্রিকেটারের চোট। ওয়াশিংটন সুন্দর এ বারের আইপিএলে আর খেলতে পারবেন না। জানিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ। এই বছর এক দিনের বিশ্বকাপ রয়েছে ভারতে। তার আগে এমন এক অলরাউন্ডারের চোট চিন্তা বাড়াবে অধিনায়ক রোহিত শর্মার।

বৃহস্পতিবার হায়দরাবাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, “হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে ওয়াশিংটন সুন্দরের। এ বারের আইপিএলে আর খেলতে পারবেন না তিনি। আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ উঠবে ও।” ওয়াশিংটনকে না পাওয়া বড় ধাক্কা হায়দরাবাদের কাছে। পয়েন্ট তালিকায় নবম স্থানে রয়েছে তারা। এমন অবস্থায় দলের গুরুত্বপূর্ণ সদস্যকে না পেলে বিপদ বাড়বে হায়দরাবাদের।

ভারতীয় দলের একাধিক ক্রিকেটারের চোট রয়েছে। যশপ্রীত বুমরা দীর্ঘ দিন মাঠের বাইরে। নিউ জ়িল্যান্ডে অস্ত্রোপচার হয়েছে তাঁর। কিছু দিন পর থেকে রিহ্যাব শুরু হওয়ার কথা। শ্রেয়স আয়ারও আইপিএল খেলতে পারছেন না। তাঁরও চোট রয়েছে। অস্ত্রোপচার হয়ে গিয়েছে শ্রেয়সের। এই দুই ক্রিকেটার কবে মাঠে নামতে পারবেন তা এখনও স্পষ্ট নয়।

ঋষভ পন্থের বিশ্বকাপ খেলার সম্ভাবনা নেই বললেই চলে। তাঁর সুস্থ হতে এখনও সাত-আট মাস প্রয়োজন। গত বছর ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনায় আহত হন পন্থ। এখনও ক্রাচ নিয়ে হাঁটছেন তিনি। স্বাভাবিক ভাবে হাঁটতে এখনও কয়েক সপ্তাহ লাগবে। এ বার চোটের তালিকায় নতুন করে যোগ হল ওয়াশিংটনের নাম।

হায়দরাবাদ এখনও পর্যন্ত সাত ম্যাচে চার পয়েন্ট পেয়েছে। ২৯ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে তাদের। দিল্লিতে হবে সেই ম্যাচ। দুই দলেরই সমান পয়েন্ট রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE