Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

বাবা হতে চলেছেন ভারতের আর এক ক্রিকেটার? আইপিএলের মাঝেই জল্পনা শ্বশুরের কথায়

এ বার জল্পনা শুরু হয়েছে লোকেশ রাহুলকে নিয়ে। ভারতীয় ক্রিকেটার কি বাবা হতে চলেছেন? জল্পনা বাড়িয়ে দিয়েছে তাঁর শ্বশুর সুনীল শেট্টির একটি মন্তব্য।

cricket

সতীর্থদের সঙ্গে লোকেশ রাহুল (একেবারে বাঁ দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ১৩:১০
Share: Save:

চোট সারিয়ে আইপিএল খেলতে নেমেছেন লোকেশ রাহুল। তার মাঝেই জল্পনা ছড়িয়েছে যে বাবা হতে চলেছেন তিনি। রাহুল ও তাঁর স্ত্রী আথিয়া শেট্টির পরিবারে কি আসতে চলেছে নতুন সদস্য? জল্পনা বাড়িয়ে দিয়েছে রাহুলের শ্বশুর সুনীল শেট্টির করা একটি মন্তব্য।

একটি নাচের রিয়ালিটি শোয়ের বিচারকের ভূমিকায় রয়েছেন সুনীল। সেখানে সম্প্রতি দাদু-দিদাদের নিয়ে বিশেষ পর্ব ছিল। পর্ব চলাকালীন সঞ্চালিকা ভারতী সিংহ সুনীলকে প্রশ্ন করেন, তিনি দাদু হলে নাতি বা নাতনির সঙ্গে তাঁর কেমন সম্পর্ক হবে? জবাবে সুনীল বলেন, “পরের বছর এই অনুষ্ঠানে আমি দাদুর মতো হাঁটব।”

সুনীলের এই মন্তব্যের পরেই জল্পনা শুরু হয়েছে, তা হলে কি পরের বারের অনুষ্ঠানের আগেই দাদু হয়ে যাবেন তিনি? তবে কি আথিয়া অন্তঃসত্ত্বা? এই বিষয়ে অবশ্য কোনও জবাব দেননি সুনীল। রাহুল বা আথিয়াকেও সম্প্রতি এই ধরনের কোনও ইঙ্গিত দিতে দেখা যায়নি।

২০২৩ সালের ২৩ জানুয়ারি রাহুল ও আথিয়ার বিয়ে হয়েছিল। জামাইয়ের সম্পর্কে বার বার প্রশংসা শোনা গিয়েছে সুনীলের মুখে। তিনি রাহুলকে নিজের বড় ছেলের জায়গা দিয়েছেন। সুনীল জানিয়েছেন, তিনি রাহুলের ব্যাটিংয়ের ভক্ত। যদিও গত কয়েক বছরে চোট বার বার ভুগিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের পরেও চোট পেয়েছিলেন তিনি। সেই চোট সারিয়ে সম্প্রতি আইপিএলে নেমেছেন রাহুল। তবে ইমপ্যাক্ট প্লেয়ারের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KL Rahul India Cricket Athiya Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE