Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata Knight Riders vs Royal Challengers Bangalore

৩ নায়ক: বিরাট কোহলিদের বিরুদ্ধে যাঁরা জেতালেন কলকাতা নাইট রাইডার্সকে

আরসিবিকে হারিয়ে জয়ের রাস্তায় ফিরল কেকেআর। বিরাট কোহলির দলকে তারা হারাল ২১ রানে। ব্যাটে-বলে এই ম্যাচে কেকেআরের হয়ে নজর কেড়েছেন একাধিক ক্রিকেটার।

kkr ipl 2023

কেকেআরের তিন নায়কের একজন রাসেল। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ২৩:৩৪
Share: Save:

আরসিবিকে হারিয়ে জয়ের রাস্তায় ফিরল কেকেআর। বিরাট কোহলির দলকে তারা হারাল ২১ রানে। ব্যাটে-বলে এই ম্যাচে কেকেআরের হয়ে নজর কেড়েছেন একাধিক ক্রিকেটার। তাঁদের তিন জনকে খুঁজে নিল আনন্দবাজার অনলাইন:

সুযশ শর্মা: আরসিবির ব্যাটিং দাঁড়িয়ে রয়েছে মূলত তিন ব্যাটারের উপরে। তাঁরা হলেন বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েল। সুযশ বল করতে এসে প্রথমেই ফেরালেন ডুপ্লেসিকে। তার পরে শাহবাজকে ফিরিয়ে আরও একটি ধাক্কা দিলেন। ওই ধাক্কা থেকে বেরোতে পারেনি আরসিবি। সুযশ এই কারণেই ম্যাচের নায়ক। ৪ ওভারে মাত্র ৩০ রানে ২টি উইকেট নিলেন তিনি।

আন্দ্রে রাসেল: ক্যারিবিয়ান ব্যাটার কেন বল করছেন না তা নিয়ে অনেক কথা ওঠে। কিন্তু তিনি বল করলে যে প্রতিপক্ষ মাত হয়ে যায়, তা আরও এক বার দেখা গেল। রাসেল শুধু গুরুত্বপূর্ণ সময়ে কোহলিকে ফেরালেনই না, নিয়ন্ত্রিত বোলিং করে আরসিবি ব্যাটারদের ঘাড়ের উপরেও উঠতে দেননি। ৪ ওভারে ২৯ রানে তাঁর সংগ্রহ ২ উইকেট।

জেসন রয়: যে কোনও দল এমন ব্যাটারকে চায় যিনি শুরুটা ভাল করতে পারেন এবং আগ্রাসী ক্রিকেট খেলতে পারেন। কেকেআরের হয়ে প্রতি ম্যাচে সেটাই করছেন রয়। টানা দু’টি পঞ্চাশ করলেন। আরও একটি পঞ্চাশের দোরগোড়ায় আউট হয়েছেন। সব মিলিয়ে শুরুতে একজন শক্তিশালী ব্যাটারকে পেয়েছে কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE