Advertisement
০৩ মে ২০২৪
Arjun Tendulkar

অর্জুনকে নিয়ে বিশেষ পরিকল্পনা মুম্বইয়ের, দল হারলেও নজর কাড়ছেন সচিন-পুত্র

কলকাতার বিরুদ্ধে অভিষেকের পর থেকে মুম্বইয়ের হয়ে একটানা খেলেই চলেছেন অর্জুন তেন্ডুলকর। কিন্তু একটি বিষয় ভাবাচ্ছে বিশেষজ্ঞদের। কী সেটি?

arjun tendulkar

হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ওভারে অর্জুনের বোলিং নজর কেড়ে নিয়েছিল। তেমনই পঞ্জাবের বিরুদ্ধে এক ওভারে ৩১ রান দিয়ে খলনায়ক হয়ে গিয়েছিলেন। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৮:৪৬
Share: Save:

প্রথম সুযোগ পেয়েছিলেন কলকাতার বিরুদ্ধে ম্যাচে। তার পর থেকে মুম্বইয়ের হয়ে একটানা খেলেই চলেছেন অর্জুন তেন্ডুলকর। ভাল-মন্দ মিশিয়েই এগোচ্ছে তাঁর আইপিএল জীবন। কিন্তু একটি বিষয় ভাবাচ্ছে বিশেষজ্ঞদের। তা হল অর্জুনের বলের গতি। ১৩০-এর আশেপাশে বল করেন তিনি, যা বিপক্ষ ব্যাটারদের খেলতে অসুবিধা হয় না।

তিন ওভারে ৪৮ রান হজম করেছিলেন পঞ্জাব ম্যাচে। তবে গুজরাত ম্যাচে ঋদ্ধিমান সাহার উইকেট নেন। দু’ওভারে মাত্র নয় রান দেন। ম্যাচের পর মুম্বইয়ের বোলিং কোচ শেন বন্ড জানিয়েছেন, অর্জুনকে নিয়ে বিশেষ পরিকল্পনা রয়েছে তাঁদের। অর্জুনের বলের গতি বাড়ানোর চেষ্টা চলছে।

বন্ডের কথায়, “গত ম্যাচে যা হয়েছে তার প্রেক্ষিতে বলব, আজ ও ভাল বল করেছে। এত দর্শকের সামনে খেলতে নামা সহজ কথা নয়। আগামী দিনের ওর গতি কী করে আরও বাড়ানো যায় তার চেষ্ট করব। ওর থেকে যা চেয়েছি তা পাওয়া গিয়েছে।”

হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ওভারে অর্জুনের বোলিং নজর কেড়ে নিয়েছিল। তেমনই পঞ্জাবের বিরুদ্ধে এক ওভারে ৩১ রান দিয়ে খলনায়ক হয়ে গিয়েছিলেন। অর্জুনের উপরে এখনই আস্থা হারাতে রাজি নয় মুম্বই। বন্ড বলেছেন, “সাফল্য এবং ব্যর্থতা অনেক কিছুর উপরে নির্ভর করে। হায়দরাবাদ ম্যাচে কী সুন্দর একটা জায়গায় বল করে গেল। কোনও ম্যাচে রান খেলে সঙ্গে সঙ্গে পরিকল্পনা বদল করে ফেলে। তবে শুধু অর্জুন নয়, দল হিসাবেও আমাদের কিছু বদল দরকার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE