Advertisement
০৫ মে ২০২৪
Virat Kohli

সমর্থককে কড়া ধমক কোহলির, কী কারণে রেগে গেলেন বিরাট?

সমর্থকদের ভালবাসার প্রশংসা প্রায়ই করেন কোহলি। কিন্তু সেই ভালবাসা যদি অত্যাচারে পরিণত হয় তা হলে যে তাঁর অন্য রূপও দেখা যেতে পারে, সেটা বুঝিয়ে দিলেন কোহলি।

virat kohli

সম্প্রতি বেঙ্গালুরুতে এমনই একটি ঘটনা ঘটেছে, যেখানে সমর্থকের প্রতি মেজাজ হারিয়েছেন কোহলি। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৬:২৬
Share: Save:

সমর্থকদের সঙ্গে এমনিতে তাঁর সম্পর্ক বেশ ভাল। সমর্থকদের ভালবাসার প্রশংসা করেন প্রায়শই। কিন্তু সেই ভালবাসা যদি অত্যাচারে পরিণত হয় তা হলে যে তাঁর অন্য রূপও দেখা যেতে পারে, সেটা বুঝিয়ে দিলেন বিরাট কোহলি। সম্প্রতি বেঙ্গালুরুতে এমনই একটি ঘটনা ঘটেছে, যেখানে সমর্থকের প্রতি মেজাজ হারিয়েছেন কোহলি।

কী হয়েছে ঘটনাটি?

কিছু দিন আগে বেঙ্গালুরুর একটি দোকানে স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে খেতে গিয়েছিলেন কোহলি। কিন্তু সমর্থকদের থেকে নিজেকে বাঁচানো কঠিন। বেরোনোর পরেই কোহলি এবং অনুষ্কাকে ঘিরে সাধারণ মানুষের ভিড় জমে যায়। প্রত্যেকেই চাইছিলেন একটি নিজস্বী তুলতে অথবা সই পেতে।

তার মধ্যে এক সমর্থক বেশি উৎসাহী হয়ে পড়েছিলেন। তিনি নিরাপত্তারক্ষীদের মুহূর্তের অসতর্কতার সুযোগ নিয়ে অনুষ্কার একেবারে কাছে চলে এসে নিজস্বী তুলতে চান। তাই দেখেই রেগে যান কোহলি। চেঁচিয়ে উঠে সেই সমর্থককে দূরে সরে যেতে বলেন। পাশাপাশি বাকিদের উদ্দেশে অনুরোধ করেন অনুষ্কা এবং তাঁর নিজের নিরাপত্তা বজায় রাখার জন্যে। কোহলির ধমকে স্বাভাবিক ভাবেই ওই সমর্থক ঘাবড়ে যান। সঙ্গে সঙ্গে তাঁকে দূরে নিয়ে যান নিরাপত্তারক্ষীরা। নিরাপদে সস্ত্রীক গাড়িতে উঠে যান কোহলি।

বেঙ্গালুরু এমনিতে কোহলি এবং অনুষ্কার প্রিয় শহর। এক সাক্ষাৎকারে কোহলি জানিয়েছিলেন, অনুষ্কার জন্ম বেঙ্গালুরুতেই। কোহলির থেকে তিনি শহরটা সম্পর্কে বেশি ভাল জানেন। শহরের সঙ্গে অনুষ্কার আলাদা সম্পর্ক রয়েছে। আরসিবির হয়ে দীর্ঘ দিন খেলার পিছনে অনুষ্কাও একটা কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma IPL 2023 Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE