Advertisement
২০ এপ্রিল ২০২৪
Knight Riders

দু’বছর পর আবার নাইট রাইডার্সে যোগ দিলেন ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটার

আইপিএলে তাদের আর একটি ম্যাচ বাকি। খাতায়কলমে টিকে থাকলেও কেকেআরের প্লে-অফে যাওয়ার আশা কার্যত নেই। এর মধ্যেই অন্য একটি দল গোছাতে শুরু করে দিল তারা।

kkr

নাইট রাইডার্স দলে যোগ দিলেন নতুন ক্রিকেটার। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৯:৪৩
Share: Save:

আইপিএলে তাদের আর একটি ম্যাচ বাকি। খাতায়কলমে টিকে থাকলেও কেকেআরের প্লে-অফে যাওয়ার আশা কার্যত নেই। এর মধ্যেই অন্য একটি দল গোছাতে শুরু করে দিল তারা। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলে ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর)। সেই দলে যোগ দিলেন ডোয়েন ব্রাভো। দু’বছর পর আবার নাইট রাইডার্সে ফিরলেন তিনি।

২০১৩-তে সিপিএল শুরু হওয়ার সময় থেকেই ব্রাভো ছিলেন টিকেআর দলে। যে চার বার ট্রফি জিতেছে তারা প্রতি বারই তিনি দলে ছিলেন। গত দু’বছর তিনি খেলেছেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে। আবার তিনি টিকেআরে ফিরলেন। টিকেআরের কোচ হিসাবে আগেই ফিল সিমন্সের নাম ঘোষণা করা হয়েছে।

টি-টোয়েন্টি ফরম্যাটে দ্বিতীয় সর্বোচ্চ ম্যাচ খেলার অধিকারী ব্রাভো। ৫৫৮টি ম্যাচ খেলেছেন তিনি। কিয়েরন পোলার্ড ৬২৫টি ম্যাচ খেলে সবার উপরে। সিপিএলের ইতিহাসে ব্রাভোর পকেটেই সবচেয়ে বেশি উইকেট রয়েছে (১২৪)।

নাইট রাইডার্সে যোগ দিয়ে ব্রাভো বলেছেন, “সমর্থকদের বলতে পারি, অপেক্ষা শেষ। টিকেআরে ফিরে মনে হচ্ছে ঘরে ফিরেছি। আমি চলে যাওয়ার সময় বেঙ্কি স্যর বলেছিলেন দরজা সব সময় খোলা থাকবে। সিপিএলে ক্রিকেট খেলার সবচেয়ে ভাল পরিবেশ পাওয়া যায় টিকেআরে খেললেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Knight Riders Trinbago Knight Riders CPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE