Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

এক ইডেনে দুই ইডেন! উঠল বিরাট জয়ধ্বনি, কোহলি ফেরার পর আবার কানফাটানো চিৎকার

দর্শকদের দুই রূপ দেখল ইডেন গার্ডেন্স। একই মাঠে যেমন বিরাট কোহলির নামে জয়ধ্বনি উঠল, তেমনই আরসিবি ব্যাটার আউট হওয়ার পরেও কানফাটানো চিৎকার শোনা গেল মাঠে।

Picture of Virat Kohli

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ইডেনে খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরাট কোহলি। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২২:৪১
Share: Save:

কিছু ক্ষণ আগেই কলকাতা নাইট রাইডার্সের ইনিংস শেষ হয়েছে। হঠাৎ দর্শকদের উল্লাস। না কেকেআর ক্রিকেটারদের জন্য নয়, আসলে মাঠে তখন ব্যাট করতে নামছেন বিরাট কোহলি। তার পরে বেঙ্গালুরুর ইনিংসে প্রথম পাঁচ ওভার জুড়ে শুধুই কোহলি-কোহলি চিৎকার।

ইনিংসের প্রথম বলেই চার মারেন বিরাট। চিৎকার আরও বাড়ে। তার পর থেকে তাঁর প্রতিটি শটে মাতল ইডেন। প্রথম ওভারে উমেশ যাদবের বলে আরও একটি চার মারেন বিরাট। তৃতীয় ওভারে আবার চার আসে তাঁর ব্যাট থেকে। সেই সময় কিছু ক্ষণ বোঝা যাচ্ছিল না, খেলা ইডেনে হচ্ছে না চিন্নাস্বামী স্টেডিয়ামে। দেখে মনে হচ্ছিল, ঘরের মাঠে খেলছেন বিরাটরা।

কিন্তু সেখানেই চমকের শেষ নয়। ১৮ বলে ২১ রান করে সুনীল নারাইনের বলে বোল্ড হলেন বিরাট। কোহলি ব্যাট করার সময় যে হারে চিৎকার হচ্ছিল, তাতে তিনি আউট হওয়ার পরে ইডেন স্তব্ধ হয়ে যাওয়ার কথা। কিন্তু উল্টে ইডেনে আবার দর্শকদের কানাফাটানো চিৎকার। এ বার কেকেআর সমর্থকরা উল্লাস করছেন। এক ইডেনে দুই ইডেন দেখা গেল ম্যাচে।

ইডেনে কেকেআর-আরসিবি ম্যাচে কোহলিই যে মধ্যমণি হবেন তা কয়েক দিন আগে থেকেই বোঝা যাচ্ছিল। খেলার অনেক আগে থেকেই কোহলি উত্তাপে ফুটছিল কলকাতা। খেলার আগে মাঠের বাইরে যত কেকেআর সমর্থকদের ভিড়, ততটাই ভিড় ছিল আরসিবি সমর্থকদেরও। ম্যাচ ঘিরে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে কলকাতা। সেটা দেখা গেল মাঠেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE