Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat Kohli and Gautam Gambhir

জড়িয়ে ধরেছিলেন গম্ভীরকে! নীরবতা ভাঙলেন কোহলি, কী বললেন বিরাট?

এ বারের আইপিএলে বেঙ্গালুরুর মাঠে জলপানের বিরতির সময় গম্ভীর এসে জড়িয়ে ধরেন কোহলিকে। ম্যাচের পরেও দু’জনে একে অপরকে জড়িয়ে ধরেন। সেই প্রসঙ্গে কী বললেন বিরাট?

cricket

গম্ভীরকে জড়িয়ে ধরেছেন কোহলি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৭:১০
Share: Save:

গত বারের আইপিএলে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের লড়াই আলোচ্য বিষয় হয়ে উঠেছিল। তখন গম্ভীর ছিলেন লখনউয়ের মেন্টর। এ বার তিনি কলকাতায়। অনেকেরই আশা ছিল এ বারও ঝগড়া লাগতে পারে। তা তো হয়ইনি, উল্টে বেঙ্গালুরুর সঙ্গে প্রথম পর্বের সাক্ষাতে কোহলি গম্ভীরকে জড়িয়ে ধরায় অনেকেই ‘বিমর্ষ’ হয়েছে। সেই প্রসঙ্গে মুখ খুলে কোহলি জানালেন, মানুষের এই ঝগড়া নিয়ে আগ্রহ চলে গিয়েছে। কারণ এই গল্পে আর কোনও ‘মশলা’ নেই।

একটি প্রশ্নোত্তর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কোহলি। দর্শকদের সামনে প্রশ্নকর্তা গম্ভীরের প্রসঙ্গও তোলেন। কোহলি প্রথমে প্রশ্ন শুনে মৃদু হাসেন। তার পরে বলেন, “আমি জানি অনেক মানুষই আমার আচরণে হতাশ। আমি নবীনকে জড়িয়ে ধরেছিলেন। সে দিন আমাকে এসে গৌতি ভাইও জড়িয়ে ধরেছিল। তাই মানুষের জীবনে মশলা শেষ হয়ে গিয়েছে।” বেঙ্গালুরুর মাঠে জলপানের বিরতির সময় গম্ভীর এসে জড়িয়ে ধরেন কোহলিকে। ম্যাচের পরেও দু’জনে একে অপরকে জড়িয়ে ধরেন।

উল্লেখ্য, লখনউয়ের পেসার নবীনের সঙ্গেও দু’টি ম্যাচে বিবাদ হয়েছিল কোহলি। উত্তপ্ত বাদানুবাদ থেকে একে অপরের দিকে তেড়ে যাওয়ার ঘটনাও দেখা গিয়েছিল। সেই ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন কোহলিও। যদিও পরে নবীন সেই ঝামেলা মিটিয়ে নেন। এক সাক্ষাৎকারে বলেছিলেন, “কোহলি আমাকে এক দিন বলেছিল ঝগড়া শেষ করতে। আমিও বললাম, শেষ করে দিচ্ছি। তার পর আমরা দু’জনেই খুব হাসাহাসি করি। একে অপরকে জড়িয়ে ধরি। ও আমাকে বলেছিল, এর পর থেকে আমি মাঠে নামলে কখনও কেউ ওর নাম ধরে চিৎকার করবে না। সবাইকে আমাকে সমর্থন করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Gautam Gambhir KKR IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE