Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

কী ভাবে হারলেন ম্যাচ? গুজরাতের কাছে হেরে সঞ্জুর উত্তর শুনে চমকে গেলেন সঞ্চালকও

এ বারের আইপিএলে অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গিয়েছে রাজস্থানের। হারের পরে অধিনায়ক সঞ্জু স্যামসনের ব্যাখ্যায় চমকে গিয়েছেন ধারাভাষ্যকারও। কী বলেছেন সঞ্জু?

cricket

সঞ্জু স্যামসন। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৫:৪৬
Share: Save:

এ বারের আইপিএলে অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গিয়েছে রাজস্থানের। বুধবার গুজরাতের কাছে হেরে গিয়েছে তারা। জেতার মতো অবস্থায় থেকেও শেষ দিকে গিয়ে হারতে হয়েছে তাদের। হারের পরে অধিনায়ক সঞ্জু স্যামসনের ব্যাখ্যায় আরও চমকে গিয়েছেন সঞ্চালক। সঞ্জু জানিয়েছেন, শেষ বলে হেরেছেন তাঁরা। তবে সমর্থকদের মতে, ম্যাচ আরও আগেই হাত থেকে বেরিয়ে গিয়েছিল। হার ছিল সময়ের অপেক্ষা।

ম্যাচের পর সঞ্জুকে জিজ্ঞাসা করা হয়, ম্যাচ কোথায় হেরে গেলেন? সঞ্জুর উত্তর, “আমার মনে হয় ম্যাচের শেষ বলে।” সঞ্চালক বিশ্বাস করতে পারেননি। বলেন, “সত্যিই?” সেটা শুনে একটু ধাতস্থ হন সঞ্জু। একটানা বলে যান, “এই মুহূর্তে কথা বলা সত্যিই মুশকিল। কোনও প্রতিযোগিতায় দল হারলে অধিনায়কের পক্ষে হারের কারণ বলা সত্যিই কঠিন কাজ। সঙ্গে সঙ্গে বলা বেশ মুশকিল। আবেগ নিয়ন্ত্রণে এলে বলতে পারব কোথায় ম্যাচটা হারলাম। গুজরাত টাইটান্সকে শুভেচ্ছা। এটাই হল প্রতিযোগিতার মাধুর্য।”

সঞ্জু আরও বলেন, “এই হার থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে আমাদের। আমি ব্যাট করার সময় ভেবেছিলাম ১৮০-র মতো রান তুললেই লড়াই করা যাবে। ১৯৬ রান তোলার পর ভেবেছিলাম জিতে যাব। মাঠে শিশির পড়েনি। তাই আমাদের বোলারদের উচিত ছিল ওদের কম রানে আটকে রাখা। ইনিংসের শুরু থেকে মারা বিপক্ষ দলের কাছে সহজ ছিল না। জয়পুরের মাঠে ১৯৭ রান তুললে যে কোনও দিন জিতে যাওয়া যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Sanju Samson Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE