Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আট ম্যাচ পরে ফের টস করতে নেমে ধোনি জানিয়ে দিলেন, পরের বছরেও পরবেন হলুদ জার্সি

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অবশ্য টসে হারতে হল ধোনিকে। কিন্তু টসের পরে চেন্নাই সমর্থকদের জন্য ভাল খবর দিলেন ধোনি। জানিয়ে দিলেন, পরের বছরও হলুদ জার্সি পরবেন তিনি।

এ বারের আইপিএলে প্রথম বার টস করতে নামলেন মহেন্দ্র সিংহ ধোনি।

এ বারের আইপিএলে প্রথম বার টস করতে নামলেন মহেন্দ্র সিংহ ধোনি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৯:২৬
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম বার টস করতে নামলেন মহেন্দ্র সিংহ ধোনি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অবশ্য টসে হারতে হল ধোনিকে। কিন্তু টসের পরে চেন্নাই সমর্থকদের জন্য ভাল খবর দিলেন ধোনি। জানিয়ে দিলেন, পরের বছরও হলুদ জার্সি পরবেন তিনি।
টসের পরে তাঁকে আইপিএল ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হলে ধোনি বলেন, ‘‘পরের বছরও আমাকে হলুদ জার্সিতেই দেখা যাবে। সেটা এই জার্সি হতে পারে। আবার অন্যও হতে পারে। সেটা বলা যায় না। কিন্তু জার্সির রং হলুদই থাকবে।’’

এ বারের আইপিএলে আট ম্যাচের মধ্যে মাত্র দু’টি ম্যাচে জিতেছে চেন্নাই। কেন দল এতটা পিছিয়ে পড়েছে, কোথায় দলের সমস্যা হচ্ছে সেই বিষয়ে বলতে গিয়ে ধোনি বলেন, ‘‘বর্তমান পরিস্থিতি আমাদের বুঝতে হবে। আমরা অনেক ক্যাচ ছেড়েছি। সেটা করলে হবে না। কারণ ওই ভুলগুলোই ম্যাচ হারিয়ে দেয়। আমাদের সেই জায়গাগুলো ঠিক করতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 CSK MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE