Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

রাগের চোটে ভেঙেছিলেন ব্যাট, ‘ক্যাপ্টেন কুল’-এর অজানা কাহিনি প্রকাশ্যে

মহেন্দ্র সিংহ ধোনিও যে মেজাজ হারান, এমনকী রাগের চোটে ব্যাটও ছুড়ে ভেঙে দেন, সেটা খুব বেশি মানুষ জানেন না। সেই ঘটনাই এ বার প্রকাশ্যে আনলেন হরভজন সিংহ।

MS Dhoni

ধোনির রাগের কাহিনি প্রকাশ্যে এল। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৮:৩৮
Share: Save:

মাথা ঠান্ডা রাখার জন্য তিনি পরিচিত। প্রচণ্ড চাপের মুখেও কখনও মেজাজ হারান না বলে তাঁকে ‘ক্যাপ্টেন কুল’ বলা হয়। সেই মহেন্দ্র সিংহ ধোনিও যে মেজাজ হারান, এমনকী রাগের চোটে ব্যাটও ছুড়ে ভেঙে দেন, সেটা বোধহয় খুব বেশি মানুষ জানেন না। সেই ঘটনাই এ বার প্রকাশ্যে আনলেন হরভজন সিংহ।

হরভজন প্রথমে বলেছেন ২০১৯ সালের আইপিএলের একটি ম্যাচের কথা। সেই ম্যাচে একটি নো বলের প্রতিবাদ করতে মাঠের ভিতরে ঢুকে গিয়েছিলেন ধোনি। আম্পায়ারদের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন। তবে যে ম্যাচে ব্যাট ভাঙেন সেটি আইপিএলের কোনও ম্যাচ নয়। নিজেদের মধ্যের একটি প্রস্তুতি ম্যাচ ছিল।

হরভজন ধারাভাষ্য দিতে গিয়ে বলেছেন, “আমরা ঝাড়খন্ডে খেলছিলাম। একটা ম্যাচের আগে নিজেদের মধ্যে ভাগ করে প্রস্তুতি ম্যাচ খেলছিলাম। ধোনির দল সেখানে খারাপ খেলছিল। একদম শেষে ও ব্যাট করতে আসে এবং হেরে গিয়ে এত জোরে ব্যাটটা ছোড়ে যে তার হাতলই ভেঙে যায়।” হরভজনের কথা শুনে অবাক হয়ে যান সঞ্জয় মঞ্জরেকর।

হরভজন চেন্নাই দলে খেলেছেন ধোনির অধীনে। ২০১৮ সালে আইপিএলও জেতেন সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK IPL 2023 Harbhajan Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE