Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata Knight Riders vs Chennai Super Kings

৩ খলনায়ক: যাঁদের জন্য চেন্নাইয়ের বিরুদ্ধে হারল কলকাতা নাইট রাইডার্স

৪৯ রানে হারের পিছনে রয়েছে একাধিক কারণ। কিন্তু তিন ক্রিকেটারকে বেছে নিল আনন্দবাজার অনলাইন, যাঁদের জন্য হেরে গেল কেকেআর।

kkr

চেন্নাইয়ের বিরুদ্ধে ৪৯ রানে হার কলকাতার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ২৩:৫৩
Share: Save:

ইডেনে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হেরে গেল কলকাতা নাইট রাইডার্স। ৪৯ রানে হারের পিছনে রয়েছে একাধিক কারণ। কিন্তু তিন ক্রিকেটারকে বেছে নিল আনন্দবাজার অনলাইন, যাঁদের জন্য হেরে গেল কেকেআর।

কুলবন্ত খেজরলিয়া: কেকেআর দলের বাঁহাতি পেসার তিনি। টিম সাউদি, লকি ফার্গুসনরা ব্যর্থ হওয়ায় রাজস্থানের এই পেসারের উপর ভরসা করেছিলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। কিন্তু তিনি চেন্নাইয়ের বিরুদ্ধে তিন ওভারে ৪৪ রান দিয়ে দু’টি উইকেট নেন। তাঁকে মারার জন্য ঠিক করে রেখেছিলেন চেন্নাইয়ের ব্যাটাররা। মার খেলেনও তিনি। চারটি ছক্কা খেলেন, দু’টি চার খেলেন। সেই সঙ্গে বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় চার গলালেন শুধু মাত্র নিচু হলেন না বলে। পা দিয়ে বল আটকাতে গিয়ে ব্যর্থ হলেন তিনি।

সুনীল নারাইন: চার জন বিদেশি খেলানো যায় আইপিএলে। কলকাতা দলে নারাইন খেলবেনই। তাঁকে বাদ দিয়ে দল গড়া হয় না। কিন্তু এক সময়ের বিস্ময়ের স্পিনার এখন আর কোনও রহস্য নন। রবিবার এমন অবস্থা হল যে তাঁকে চার ওভার বল করানোই গেল না। দু’ওভারে ২৩ রান দিলেন তিনি। ওপেন করতে পাঠানো হয়েছিল নারাইনকে। কিন্তু সেখানেও ব্যর্থ তিনি। তিন বলে শূন্য রান করে আউট হয়ে যান নারাইন। ২৩৬ রান তাড়া করতে নেমে প্রথম ৬ ওভারে বড় রান তুলতে না পারলে জেতার আশা করা উচিত নয়। সেই জায়গাতেই নারাইনের ভরসা করেছিল কেকেআর। কিন্তু সেখানেও নিজেকে মেলে ধরতে পারলেন না অভিজ্ঞ নারাইন।

আন্দ্রে রাসেল: কেকেআরের আরও এক নিয়মিত বিদেশি ক্রিকেটার। যিনি ধারাবাহিক ভাবে দলে জায়গা পান এবং ব্যর্থ হন। রবিবার চেন্নাইয়ের বিরুদ্ধে এক ওভারে ১৭ রান দিলেন রাসেল। ব্যাট করতে নেমে ৬ বলে করলেন ৯ রান। শুধু চেন্নাই ম্যাচই নয়, এ বারের আইপিএলে একের পর এক ম্যাচে রান নেই রাসেলের ব্যাটে। কলকাতার চার বিদেশির মধ্যে দু’জন ধারাবাহিক ভাবে ব্যর্থ হওয়ায় চাপে পড়ে যাচ্ছে দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE