Advertisement
২৭ এপ্রিল ২০২৪
shikhar dhawan

লখনউয়ের বিরুদ্ধে কেন ধাওয়ানকে ছাড়াই নামল পঞ্জাব? কী হয়েছে ভারতীয় ক্রিকেটারের?

লখনউ ম্যাচে পঞ্জাবের হয়ে নেতৃত্ব দিতে দেখা গিয়েছে স্যাম কারেনকে। দলের অধিনায়ক শিখর ধাওয়ান খেলছেন না। প্রশ্ন উঠেছে, কেন পঞ্জাবের অধিনায়ক কারেন? ধাওয়ান খেলছেন না কেন?

shikhar dhawan

পঞ্জাবের হয়ে নেতৃত্ব দিতে দেখা গিয়েছে স্যাম কারেনকে। দলের অধিনায়ক শিখর ধাওয়ান খেলছেন না। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ২০:৫৭
Share: Save:

শনিবার লখনউয়ের বিরুদ্ধে আইপিএলের ম্যাচে খেলতে নেমেছে পঞ্জাব। কিন্তু সেই ম্যাচে পঞ্জাবের হয়ে নেতৃত্ব দিতে দেখা গিয়েছে স্যাম কারেনকে। দলের অধিনায়ক শিখর ধাওয়ান খেলছেন না। প্রশ্ন উঠেছে, কেন পঞ্জাবের অধিনায়ক কারেন? ধাওয়ান খেলছেন না কেন?

প্রশ্নের উত্তর দিয়েছেন কারেন নিজেই। টসের সময় জানিয়েছে, ধাওয়ানের চোট রয়েছে। তবে কী ধরনের এবং কতটা গুরুতর সেই চোট, সে সম্পর্কে বিস্তারিত কিছু শোনা যায়নি তাঁর মুখ থেকে। কারেন বলেছেন, “আগের ম্যাচে চোট পেয়েছে ধাওয়ান। জানি না সেই চোটের অবস্থা কতটা খারাপ। আশা করি দীর্ঘ দিন ওকে মাঠের বাইরে থাকতে হবে না। তবে ওর অনুপস্থিতি পূরণ করা সম্ভব নয়।”

পঞ্জাব চলতি মরসুমে দু’টি ম্যাচে জিতেছে এবং দু’টি ম্যাচে হেরেছে। ব্যাট হাতে ধাওয়ান খারাপ খেলছেন না। তাঁর অনুপস্থিতিতে অথর্ব তাইড়েকে নিয়েছে পঞ্জাব। এসেছেন হরপ্রীত সিংহ ভাটিয়া এবং সিকান্দার রাজাও। তবে ধাওয়ানকে ম্যাচের সময় ডাগআউটে বসে সতীর্থদের সঙ্গে হাসিঠাট্টা করতে দেখা গিয়েছে।

টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন কারেন। সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করতে গিয়ে তিনি বলেন, “এই উইকেটে প্রথম বার খেলা হচ্ছে। দেখা যাক কী রকম এগোয় সেটা। বিভিন্ন পরিস্থিতিতে খেলার সঙ্গে মানিয়ে নিতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shikhar dhawan Punjab Kings IPL 2023 Sam Curran
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE