Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2023

বৃহস্পতিবার কি ইডেনে থাকবেন শাহরুখ? অপেক্ষায় কলকাতা, কী জানালেন বলিউড বাদশা?

নিজের দলের একাধিক ম্যাচে ইডেনে উপস্থিত থাকেন শাহরুখ। চার বছর পর ইডেনে খেলবে কেকেআর। প্রতিপক্ষ কোহলিদের আরসিবি। এমন ম্যাচে দেখতে কি আসবেন শাহরুখ? প্রস্তুত ইডেনের হসপিটালিটি বক্স।

picture Shah Rukh Khan

বৃহস্পতিবার কি ইডেনে শাহরুখের থাকা নিয়ে চলছে জল্পনা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৭:১৭
Share: Save:

কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ঘোরাফেরা করছে ৩৫ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। বৃহস্পতিবার শহরের তাপমাত্রা এক লাফে বাড়বে এমন পূর্বাভাস দেয়নি আলিপুর আবহাওয়া অফিস। তবু বাড়তে শুরু করেছে উত্তাপ। ক্রিকেট উত্তাপ।

চার বছর পর ইডেনে আইপিএলের ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এমন পরিস্থিতিতে ঘরে বসে থাকতে চাইছেন না ক্রিকেটপ্রেমীরা। তাঁদের প্রবল উৎসাহ কলকাতার ক্রিকেট উত্তাপ বাড়াচ্ছে। সেই উত্তাপ আরও বাড়াতে পারেন শাহরুখ খান। কলকাতা নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার কি আসবেন দলের খেলা দেখতে? এটাই এখন শহরের ক্রিকেটপ্রেমীদের অন্যতম প্রধান প্রশ্ন।

কেকেআর শিবির সূত্রে খবর, শাহরুখের খেলা দেখতে কলকাতায় আসা নিশ্চিত নয়। তাঁর ইচ্ছা রয়েছে ঘরের মাঠে দলের প্রথম ম্যাচে গ্যালারিতে থাকার। একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখের। সময় বার করতে পারলে কলকাতায় আসবেন বৃহস্পতিবার। সরকারি ভাবে শাহরুখের পক্ষ থেকে কিছু জানানো না হলেও ইডেন প্রস্তুত থাকছে বলিউড তারকাকে স্বাগত জানানোর জন্য। পরিষ্কার করা হয়েছে ইডেনের হসপিটালিটি বক্স। শাহরুখের কলকাতায় আসা অনিশ্চিত হলেও নীতীশ রানাদের পাশে থাকবেন দলের আর এক কর্ণধার জুহি চাওলা। সমাজমাধ্যমে তাঁর আসার কথা জানানো হয়েছে কেকেআরের পক্ষ থেকে।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানেও এ বার দেখা যায়নি শাহরুখকে। পেশাগত ব্যস্ততার জন্যই হয়তো এই মুহূর্তে ক্রিকেটের জন্য সময় বার করতে সমস্যা হচ্ছে তাঁর। সমাজমাধ্যমেও আইপিএল বা কেকেআর নিয়ে তেমন কিছু পোস্ট করেননি তিনি। গত ২৮ মার্চ নাইট রাইডার্সের একটি টুইট শুধু রিটুইট করেন শাহরুখ।

প্রথম ম্যাচে না হোক নিজের দলের খেলা দেখতে কলকাতায় নিশ্চিত ভাবেই আসবেন শাহরুখ। প্রতি বছরই তিনি দলের একাধিক খেলায় উপস্থিত থাকেন ইডেনের হসপিটালিটি বক্সে। তাঁর সঙ্গে অনেক সময় থাকেন বলিউড, টলিউডের জনপ্রিয় অভিনেতারা। চার বছর পর ইডেনে খেলবে কেকেআর। তাই বৃহস্পতিবার না হলেও শাখরুখের কলকাতায় আসা নিয়ে সংশয় নেই ক্রিকেটপ্রেমীদের।

সংশয় নেই বলেই প্রস্তুত ইডেন। প্রস্তুত শহরের ক্রিকেটপ্রেমীরা। শাহরুখের সঙ্গে খেলা দেখার প্রতীক্ষায় রয়েছেন তাঁরাও। ক্রিকেট উত্তাপ তাতে জ্বরে পরিণত হলে হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE