Advertisement
০৩ জুন ২০২৪
IPL 2023

রিঙ্কুর কাছে ৫ ছক্কা খাওয়া যশ দয়াল ছাঁটাই পরের ম্যাচেই! হার্দিকদের দলে সুযোগ পেলেন কে?

কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিংহের কাছে শেষ ৫ বলে ৫ ছক্কা খেয়েছিলেন গুজরাত টাইটান্সের যশ দয়াল। পরের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে বাদ পড়লেন তিনি।

Picture of Rinku SIngh

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে ৫ বলে ৫ ছক্কা মেরেছেন রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৯:১১
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিংহের কাছে শেষ ৫ বলে ৫ ছক্কা খেয়েছিলেন গুজরাত টাইটান্সের যশ দয়াল। পরের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে বাদ পড়লেন তিনি। এমনকি ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকাতেও নাম নেই যশের। তাঁর বদলে অভিজ্ঞ মোহিত শর্মাকে নেওয়া হয়েছে গুজরাতের প্রথম একাদশে।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শেষ ওভার পর্যন্ত খেলায় দাপট ছিল গুজরাতের। কিন্তু শেষ ওভারে সব হিসাব বদলে যায়। শেষ ওভারে কলকাতার জয়ের জন্য দরকার ছিল ২৯ রান। প্রথম বলে সিঙ্গল নেন উমেশ যাদব। পরের ৫ বলে ৫টি ছক্কা মারেন রিঙ্কু। ম্যাচ হেরে মাঠেই কেঁদে ফেলেন যশ। তাঁকে সান্ত্বনা দেন বাকি ক্রিকেটাররা।

রিঙ্কু ও যশ দু’জনেই খেলেন উত্তরপ্রদেশের হয়ে। তাই হোটেলে ফিরেই যশকে ফোন করেছিলেন রিঙ্কু। যশের যাতে মন খারাপ না হয় তার জন্য তাঁকে মধ্যমণি করে আনন্দও করেছিলেন গুজরাতের ক্রিকেটাররা। কিন্তু তার পরেও পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা পেলেন না যশ। তা হলে কি তাঁর আত্মবিশ্বাস এতটাই কমে গিয়েছে যে তাঁকে নামানোর ঝুঁকি নিলেন না হার্দিকরা! প্রশ্ন উঠছে।

কলকাতার বিরুদ্ধে খেলেননি হার্দিক। পঞ্জাবের বিরুদ্ধে টসে জেতার পরে হার্দিককে আগের ম্যাচ নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে হার্দিক বলেন, ‘‘আগের ম্যাচের কথা আমরা মনে রাখি না। এটা নতুন ম্যাচ। আমরা হার নিয়ে দুঃখ করি না। তার বদলে হাসি মুখে পরের ম্যাচে খেলতে নামি। খেলায় হার-জিত হতেই পারে। হারের ধাক্কা কাটিয়ে নতুন ম্যাচে খেলতে নামছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rinku Singh Yash Dayal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE