Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
ISL 2020

এগিয়ে গিয়েও জয় এল না, হায়দরাবাদের বিরুদ্ধে ১-১ ড্র এটিকে মোহনবাগানের

জয়ের হ্যাটট্রিকের পর গত ম্যাচে জামশেদপুরের কাছে হেরেছিল এটিকে মোহনবাগান। শুক্রবার তাই হাবাসের দলের সামনে জয়ে ফেরার লড়াই ছিল। কিন্তু জয় এল না। ১-১ ড্র হল ম্যাচ।

গোল করতে চলেছেন মনবীর। ছবি টুইটার থেকে নেওয়া।

গোল করতে চলেছেন মনবীর। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২০ ২০:০৯
Share: Save:

জয়ের পথে ফিরতে পারল না এটিকে-মোহনবাগান। মনবীরের দুরন্ত গোলে এগিয়ে গিয়েও লিড ধরে রাখা গেল না। শুক্রবার হায়দরাবাদের বিরুদ্ধে ১-১ ফলে শেষ হল আইএসএলের ম্যাচ। ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এটিকে-মোহনবাগান এখন দাঁড়িয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে।

Advertisement

শুক্রবার শুরু থেকে অনেক বেশি আক্রমণাত্মক ছিল এটিকে-মোহনবাগান। কিন্তু বার বার হায়দরাবাদ রক্ষণের শেষ প্রহরী সুব্রত পালের কাছে গিয়ে আটকে যেতে হচ্ছিল। প্রথমার্ধে বেশ কয়েক বার রয় কৃষ্ণের কাছে বাধা হয়ে ওঠেন তিনি। দ্বিতীয়ার্ধেও তিনি ছিলেন অপ্রতিরোধ্য।মাত্র এক বারই পরাস্ত হয়েছিলেন সুব্রত পাল। তাঁর মিস কিক থেকে বল পেয়ে অনেকটা দৌড়ে দুই ডিফেন্ডারকে সঙ্গে নিয়ে বক্সে ঢুকে দুরন্ত শটে গোল করে যান এটিকে-মোহনবাগানের মনবীর সিংহ। দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে এগিয়ে যায় সবুজ-মেরুন জার্সিধারীরা।

আরও পড়ুন: ‘মৃত্যু’র দু’দিন পরে সেলিম দুরানির জন্মদিন পালন!​

আরও পড়ুন: মারাদোনাকে কবর খুঁড়ে বার করা হতে পারে, সম্পত্তির অধিকার নিয়ে জোর লড়াই শুরু হচ্ছে​

Advertisement

তবে লিড বেশিক্ষণ থাকেনি। যে মনবীর এগিয়ে দিয়েছিলেন এটিকে-মোহনবাগানকে সেই তিনিই বক্সের মধ্যে ধাক্কা দেন হায়দরাবাদের পুজারিকে। পেনাল্টি থেকে ৬৬ মিনিটে ১-১ করেন জোয়াও ভিক্টর।

তার পর দুই দলই জয়ের জন্য মরিয়া হয়ে ওঠে। বিপক্ষের রক্ষণে হানা দিতে থাকে। হায়দরাবাদের লিস্টনকে এই সময় বিপজ্জনক দেখায়। এটিকে-মোহনবাগানের ক্রমাগত মিস পাস সাহায্য করতে থাকে বিপক্ষকে। তবে হায়দরাবাদ আসল কাজটা করে উঠতে পারেনি। মোহনবাগানও পায়নি দ্বিতীয় গোল। রয় কৃষ্ণ তৎপর থাকলেও স্কোরশিটে নাম তুলতে পারেননি।

এই ম্যাচে মাত্র ২ বিদেশি নিয়ে নেমেছিল হায়দরাবাদ। আর সেই কারণে এটিকে-মোহনবাগানকে রুখে দেওয়া নিজামের শহরের দলের কাছে সাফল্য হয়েই উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.